রাজশাহীতে রেড ক্রিসেন্টের খাদ্য ও হাইজিন কিট বিতরণ

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির রাজশাহী সিটি ইউনিটের পক্ষ থেকে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ অসহায়-দুস্থ ১ হাজার ১০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও হাইজিন কিট বিতরণ করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টায় শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে এসব বিতরণ করা হয়।

অনুষ্ঠানে রেড ক্রিসেন্টের ব্যবস্থাপনা পর্যদ সদস্য, রাজশাহী সিটি ইউনিট চেয়ারম্যান ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন তাদের মাঝে খাদ্যসামগ্রী ও হাইজিন কিট বিতরণ করেন। এইচএসবিসি ব্যাংক ও প্রাণ-আরএফএল গ্রুপের সহযোগিতায় এসব সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে প্রতিটি প্যাকেটে ছিল ৭ কেজি ৫০০ গ্রাম চাল, ডাল ১ কেজি, তেল ১ লিটার, চিনি ১ কেজি, লবন ১ কেজি ও সুজি ৫০০ গ্রাম। এছাড়া ছিল লন্ড্রি সোপ ২টি, বাথ সোপ ১০০ ২টি এবং সার্জিকাল মাস্ক ২টি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, প্রফেসর ড. ফরিদা সুলতানা, ডা. এফ.এম.এ জাহিদ, ফিরোজা বেগম, প্রাণ-আরএফএল গ্রুপের বরেন্দ্র ইন্ডাস্ট্রিয়াল পার্কের উপ-মহাব্যবস্থাপক সৈয়দ মো. সারোয়ার হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন রেড ক্রিসেন্টের রাজশাহী জেলা ও সিটি ইউনিট অফিসার বাকী বিল্লাহ।

রাজশাহী সিটি ইউনিটের যুগ্ম প্রধান শিমুল হোসেনের নেতৃত্বে ৫০ জন যুব সদস্য অনুষ্ঠানে সহযোগিতা করেন। অনুষ্ঠানস্থলে ছিল রেজিস্ট্রেশন বুথ, প্রাথমিক চিকিৎসা প্রদান কেন্দ্র, ও ব্রেস্ট ফিডিং কর্ণার।

সোনালী/আরআর

শর্টলিংকঃ