রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পুলিশ মেমোরিয়াল ডে পালিত

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় রাজশাহীতে পুলিশ মেমোরিয়াল ডে পালন করা হয়েছে। জননিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষাকালে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে দিবসটি পালন করা হয়। পুলিশের রাজশাহী রেঞ্জ ও রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) যৌথভাবে গতকাল রোববার দিবসটি পালন করে।
দিবসটি উপলক্ষ্যে গতকাল সকাল ১০টায় রাজশাহী পুলিশ লাইন্সের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধায় স্মরণ করা হয় কর্তব্যরত অবস্থায় আত্মত্যাগকারী পুলিশ সদস্যদেরকে। এ সময় তাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে তাদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।
এরপর আরএমপির পুলিশ লাইন্স কনফারেন্স অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সভায় সভাপতিত্ব করেন আরএমপি কমিশনার হুমায়ুন কবির। উপস্থিত ছিলেন পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) এ একে এম হাফিজ আক্তার, র‌্যাব-৫ এর অধিনায়ক মাহফুজুর রহমান, আরএমপির অতিরিক্ত কমিশনার সুজায়েত ইসলাম, সালমা বেগম, শাহারিয়ার রহমান, রাজশাহীর পুলিশ সুপার মো. শহিদুল্লাহসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনায় স্বাগত বক্তব্য প্রদান করেন আরএমপির উপ-পুলিশ কমিশনার (সদর) রশীদুল হাসান। আলোচনা শেষে কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গকে সম্মাননা উপহার প্রদান করা হয়।

শর্টলিংকঃ