রাজশাহীতে বোনের সামনে দুই ভাইকে পিটিয়ে আহত

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে বোনের সামনেই দুই ভাইকে পিটিয়ে আহত করেছে বখাটেরা। গত বৃহস্পতিবার নগরীর লক্ষ্মীপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। এ নিয়ে থানায় মামলা হয়েছে। কিন্তু আসামি গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এ নিয়ে ভুক্তভোগীদের মাঝে হতাশা দেখা দিয়েছে।

বখাটেদের হামলায় আহতরা হলেন, ইদ্রিশ আলী (৩৫) ও তার ছোট ভাই তৈয়ব আলী (২৫)। তাদের বাবার নাম মৃত আইয়ুব আলী। নগরীর শিরোইল স্টেশন এলাকায় তাদের বাড়ি। তৈয়ব আলী বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন। আর ইদ্রিশ আলী চিকিৎসা শেষে এখন বাড়িতে আছেন।

আরও পড়ুন: দুদকের জালে ফারুক চৌধুরীসহ ৮ এমপি

জানা গেছে, নিজের অসুস্থ বোনকে ডাক্তার দেখাতে বৃহস্পতিবার নগরীর লক্ষীপুরে মেডিপ্যাথ ডায়াগনস্টিক সেন্টারে যান দুই ভাই। এ সময় লক্ষ্মীপুর এলাকার জজ নামের এক যুবক টিন নিয়ে তাদের পাশ দিয়ে যাচ্ছিলেন। গায়ে টিনের আঘাত লাগার আশঙ্ককায় বড় ভাই ইদ্রিশ আলী ওই যুবককে একটু দূর দিয়ে যেতে বলেন। এতেই ক্ষিপ্ত হন জজ নামের ওই যুবক আরও কয়েকজন যুবককে নিয়ে ইদ্রিশ আলী ও তৈয়ব আলীর বোনের সামনেই তাদের বেধড়ক পেটাতে শুরু করে।

বখাটেদের হাত থেকে বাঁচাতে এগিয়ে যাননি আশপাশের মানুষ। পরে হামলাকারীরা চলে গেলে আহত দুই ভাইকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে নগরীর রাজপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান জানান, ইদ্রিশ আলী ও ছোট ভাই তৈয়ব আলীকে পিটিয়ে আহতের ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সোনালী/এমই

শর্টলিংকঃ