রাজশাহীতে জাকী মোটরস’র উদ্বোধন

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর বিসিক শিল্প এলাকায় জাকী মোটরস এর নিজস্ব ওয়ার্কশপের আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে।
গতকাল মঙ্গলবার ফিতা কেটে জাকী মোটরস এর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আকিজ মোটরস এর সিইও এবং আকিজ গ্রæপের পরিচালক শেখ আমিন উদ্দিন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সোনালী সংবাদ সম্পাদক, বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির সভাপতি ও বিসিকি শিল্প মালিক সমিতির আহবায়ক মো. লিয়াকত আলী এবং আকিজ মোটরস এর উপদেষ্টা কাজী আলাউদ্দিন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জাকী মোটরস এর পরিচালক সৈয়দ আহমদ জাকী।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেশম শিল্প মালিক সমিতির সহ-সভাপতি সাজ্জাদ আলী, বিসিক শিল্প মালিক সমিতির সদস্য সচিব আব্দুল মালেক, মহিলা টিটিসি এর অধ্যক্ষ নাজমুল হক ও টিটিসি অধ্যক্ষসহ এলাকায় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী।
বাংলাদেশ পলিটেকনিক ইনস্টিটিউটের পরিচালনায় আন্তর্জাতিক কারিকুলাম, ভাষা, বিশ্বমানের ল্যাবে ৪ বছর মেয়াদি ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং কোর্সে দক্ষ জনশক্তি তৈরির করার লক্ষ্যে জাকী মোরটস অগ্রযাত্রা শুরু হচ্ছে। এই ৪ বছরের কোর্সে থাকবে আর্কিটেকচার, অটোমোবাইল, সিভিল, কম্পিউটার, ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিংক্স, মেকানিক্যাল, সার্ভেয়িং, টেক্সটাইল, ও গার্মেন্টস ডিজাইন অ্যান্ড প্যাটার্ন মেকিং।

শর্টলিংকঃ