রাজশাহীতে আরও এক হাজার মাস্ক বিতরণ করল ওয়ার্কার্স পার্টি


স্টাফ রিপোর্টার: রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার সহযোগিতায় সাধারণ মানুষের মাঝে আরও এক হাজার পিস মাস্ক বিতরণ করেছে মহানগর ওয়ার্কার্স পার্টি। শনিবার বিকেলে রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কাটাখালি বাজারে এসব মাস্ক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, সম্পাদকমণ্ডলীর সদস্য আব্দুল মতিন, নাজমুল করিম অপু, মনির উদ্দীন পান্না, মহানগর সদস্য সীতানাথ বণিক, নগর ছাত্রমৈত্রীর সাধারণ সম্পাদক সম্রাট রায়হান, সাংগঠনিক সম্পাদক ওহদিুর রহমান, পার্টির কাটাখালি পৌরসভার সভাপতি মো: মঞ্জুর, সাধারণ সম্পাদক আলাল মোল্লা, জেলা কমিটির সদস্য কাইয়ুম উদ্দীন।

মাস্ক বিতরণের সময় দেবাশিষ প্রামানিক দেবু বলেন, আমরা এখন সংকটময় সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। তাই এখন বাঁচতে হলে প্রতিটি মানুষকে সচেতন হতে হবে। করোনা থেকে রক্ষা পেতে হলে সবাইকে মাস্ক পরতে হবে। তাই সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার পক্ষ থেকে আমরা সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করছি।

করোনাভাইরাসের মহামারীতে রাজশাহীতে জনসচেতনতা বৃদ্ধির জন্য শুরু থেকেই কাজ করে যাচ্ছে ওয়ার্কার্স পাটি। দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার নির্দেশনা মোতাবেক মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার ও লিফলেট বিতরণ করছেন স্থানীয় নেতারা।

সোনালী/আরআর

শর্টলিংকঃ