রাজশাহীজুড়ে মাস্ক ও সাবান বিতরণ করছে জেলা পরিষদ

স্টাফ রিপোর্টার: করোনাভাইরাস থেকে সুরক্ষার জন্য রাজশাহীজুড়ে মাস্ক ও সাবান বিতরণ শুরু করেছে জেলা পরিষদ। জেলা পরিষদের সদস্য, সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য এবং রেড ক্রিসেন্টের মাধ্যমে এগুলো বিতরণ করা হচ্ছে। এছাড়া সাধারণ মানুষকে সচেতন করে তুলতে জেলাজুড়ে মাইকিং করছে জেলা পরিষদ।
গতকাল শনিবার সকালে রাজশাহী জেলা পরিষদের ১৫টি সাধারণ ওয়ার্ড এবং ৫টি সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্যদের প্রত্যেককে ৩৫০ পিস মাস্ক ও সমপরিমাণ সাবান দেয়া হয়। তারা নিজ নিজ এলাকায় সাধারণ মানুষের মাঝে এসব বিতরণ করবেন। এছাড়া বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জেলা ইউনিটকে ১ হাজার পিস মাস্ক ও সমপরিমাণ সাবান দেয়া হয়। তারাও গোটা জেলাজুড়ে এসব বিতরণ করবে।
রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার সদস্যদের হাতে সাবান ও মাস্ক তুলে দেন। আর রেড ক্রিসেন্টের জেলা ইউনিটের সাধারণ সম্পাদক শফিকুজ্জামান শফিক সাবান ও মাস্ক গ্রহণ করেন। এ সময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক পারভেজ রায়হান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব, হিসাবরক্ষক খন্দকার আফজালুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে সচেতনতার মাধ্যমে করোনা থেকে সুরক্ষা পেতে রাজশাহী জেলাজুড়ে মাইকিং করছে জেলা পরিষদ। এতে সাধারণ মানুষকে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার আহŸান জানানো হচ্ছে। আহŸান জানানো হচ্ছে বার বার হাত ধোয়ার।

শর্টলিংকঃ