যৌন কেলেঙ্কারির ভিডিও ফাঁস, পদত্যাগ করলেন বিজেপির মন্ত্রী

  • 1
    Share


অনলাইন ডেস্ক: ভারতের কর্ণাটক প্রদেশের বিজেপি দলীয় এক মন্ত্রী চাকরির প্রলোভনে এক নারীকে ডেকে তার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ার একটি গোপন ভিডিও ফাঁস হয়ে যাওয়ার পর পদত্যাগ করেছেন। বুধবার (৩ মার্চ) নিজেকে নির্দোষ দাবি করে নৈতিকতার জায়গা থেকে পদত্যাগ করেছেন বলে জানিয়েছেন ওই মন্ত্রী।

স্থানীয় টেলিভিশন চ্যানেলে কর্ণাটকের বিজেপি দলীয় মন্ত্রী রামেশ জারকিহোলির যৌন কেলেঙ্কারির ভিডিও প্রচারিত হয়। ভিডিওতে দেখা যায়, কর্ণাটকের মন্ত্রী রামেশ জারকিহোলি অজ্ঞাত এক নারীর সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন। স্থানীয় টেলিভিশন চ্যানেল কান্নাদাতে চাকরির বিনিময়ে যৌন কেলেঙ্কারি শিরোনামে ভিডিওটি নিয়ে প্রতিবেদন প্রকাশিত হওয়ার পর সমালোচনার মুখে পড়েন মন্ত্রী রামেশ।

পদত্যাগের পর রামেশ জানান, ‌‘আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে, তা সত্য থেকে অনেক দূরে। পরিষ্কার তদন্ত দরকার। আমি তদন্তে নির্দোষ প্রমাণিত হবো এবং এ ব্যাপারে আমার পূর্ণ বিশ্বাস আছে।’

রাজ্যের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পার কাছে লেখা পদত্যাগ পত্রে রামেশ বলেন, ‘আমি নৈতিকতার জায়গা থেকে পদত্যাগ করছি। আমার এই পদত্যাগ গ্রহণ করার জন্য আপনাকে অনুরোধ করছি।’

ভারতের সরকারি সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়ার (পিটিআই) এক প্রতিবেদনে জানায়, রামেশ জারকিহোলি (৬০) রাজ্যের পানি সম্পদ মন্ত্রীর দায়িত্বে ছিলেন। বিজেপির শীর্ষ নেতৃত্ব থেকে তাকে পদত্যাগের আহ্বান জানানো হয়েছিল।

 

সোনালী/এমই

শর্টলিংকঃ