যেসব রাশির লোকেরা বিয়ে অপছন্দ করেন

অনলাইন ডেস্ক: বেশিরভাগ মানুষই তাদের পছন্দমতো বিয়ে করতে চান। বিয়ে নিয়ে অনেকের অনেক ধরনের স্বপ্ন থাকে। তবে এমন অনেকেই রয়েছেন যারা বিয়ে অপছন্দ করেন। তারা সম্পর্কে থাকতে খুব বেশি ভালোবাসেন না। একাকী থাকাকেই সবচেয়ে শান্তির মনে করেন। এমন কয়েকটি রাশি সম্পর্কে চলুন জেনে নিই-

কন্যারাশি

কন্যারাশির জাতকরা জন্মগতভাবেই পারফেক্ট। তারা সবসময় চেষ্টা করে তাদের প্রত্যাশামতো বেঁচে থাকতে। তারা তাদের আদর্শ সঙ্গীর জন্য অপেক্ষা করে। তারা বিশ্বাস করে নিখুঁত মানুষ খুঁজে পাওয়া অত্যন্ত কঠিন, যার কারণে অবিবাহিত থাকতেই তাদের বেশি পছন্দ।

ধনুরাশি

এই রাশির জাতকরা একচেটিয়া কোনো সম্পর্কে আবদ্ধ থাকতে পছন্দ করে না। তারা জীবনে উত্তেজনা ও রোমাঞ্চের খোঁজ করে। সর্বোপরি, তারা যা চায় তা হলো বিশ্বকে ঘুরে দেখার এবং নতুন লোকের সাথে দেখা করা।

সিংহরাশি

সিংহরাশির জাতকরা জন্মগতভাবেই কৌতুকপূর্ণ। তারা লাইমলাইটে থাকতে পছন্দ করে এবং প্রচুর বন্ধুবান্ধব রয়েছে। তারা বিবাহের ব্যাপারে রাজি থাকলেও জীবন উপভোগ করতেই তারা বেশি পছন্দ করে।

কুম্ভরাশি

কুম্ভরাশির লোকেরা স্বাধীন থাকতে সবচেয়ে বেশি পছন্দ করেন। তারা কোনো সম্পর্কে থাকলেও সেটিকে সীমাবদ্ধ রাখার চেষ্টা করে। তাদের কাজে সঙ্গীর হস্তক্ষেপ মোটেই পছন্দ নয় এই কারণে অবিবাহিত থাকতেই বেশি পছন্দ করেন তারা।

সোনালী/আরআর

শর্টলিংকঃ