যাত্রা শিল্পীদের পাশে থাকবেন এমপি বাদশা

  • 13
    Shares


স্টাফ রিপোর্টার: যাত্রা শিল্পীদের পাশে থাকার কথা জানিয়েছেন রাজশাহী-২ (সদর) আসনের এমপি ফজলে হোসেন বাদশা। তিনি বলেছেন, যাত্রা দেশের সংস্কৃতির অনেক পুরনো এক ঐতিহ্যকে। কিন্তু যাত্রা শিল্পীরা আজ সংকটে। যাত্রাশিল্পকে টিকিয়ে রাখতে তিনি শিল্পীদের পাশে থাকবেন।

বাংলাদেশ যাত্রা ফেডারেশনের রাজশাহী জেলার কার্যনির্বাহী কমিটির এক মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেন, একসময় গ্রামে-গঞ্জে নির্মল বিনোদন দিত যাত্রা। পরিবারের সবাই তা উপভোগ করত। এখন আর সেই রকম দেখা যায় না। ফলে যাত্রা শিল্পীরা সংকটে পড়েছেন। তাদের জন্য সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়কে এগিয়ে আসতে। ব্যক্তিগতভাবে তিনি শিল্পীদের পাশে থাকবেন।

বৃহস্পতিবার বিকালে এমপি ফজলে হোসেন বাদশার সঙ্গে জেলা যাত্রা ফেডারেশন নগরীর কাশিয়াডাঙ্গা কলেজ মিলনায়তনে এ মতবিনিময় সভার আয়োজন করে। এতে ভার্চুয়ালি যোগ দিয়ে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ যাত্রা ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাসান কবির।

এছাড়াও বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজ, যাত্রা ফেডারেশনের জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি মনোয়ার হোসেন মনু, পবা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও কমিটির সহ-সভাপতি ওয়াজেদ আলী। সভাপতিত্ব করেন ফেডারেশনের জেলা কমিটির সভাপতি গোলাম মোর্শেদ মুসা।

সাধারণ সম্পাদক আফসারুজ্জামান রনির পরিচালনায় মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন- কমিটির সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মকবুল হোসেন প্রমুখ।

 

সোনালী/এমই

শর্টলিংকঃ