ম্যারাডোনার মৃত্যুতে ওয়ার্কার্স পার্টির শোক

অনলাইন ডেস্ক: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি ও সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি  কিংবদন্তি ফুটবল তারকা দিয়েগো ম্যারাডোনার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং বিশ্বের অগণিত ভক্ত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বৃহস্পতিবার একশোক বার্তায় তারা বলেন, দিয়োগো ম্যারাডোনা বিশ্বনন্দিত খেলোয়াড় হিসেবে যেমন সমাদৃত ছিলেন, তেমনি ছিলেন বাম মতাদর্শের প্রতি প্রগাড় অনুসারী ও শ্রদ্ধাশীল। তিনি ছিলেন সাম্রাজ্যবাদের বিরুদ্ধে উচ্চকিত সাহসী উচ্চারনের প্রতিক। ২০০৫ সালে যিনি আর্জেন্টিনায় মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতি জর্জ বুশের সফরের বিরোধীতা করে তার টি-সার্টে ‘বুশকে রুখো’ লিখে মিছিলে অংশ নিয়েছিলেন।

মেনন ও বাদশা বলেন, দিয়েগো ম্যারাডোনা বলতেন মার্কিন সাম্রাজ্যবাদের যে কোন জিনিস তিনি অপছন্দ করেন। তিনি ফিদেল ক্যাস্ত্রোর বন্ধু, চে গুয়েভায়া ছিল তাঁর অন্তরে, হুগো সাভেজের ছিলেন একনিষ্ট সমর্থক। মেরাডোনা দুনিয়ার অত্যাচারিত ও নিপিড়িত মানুষের পক্ষে সোচ্চার ছিলেন। তার মুত্যৃতে বিশ^ নন্দিত কিংবদন্তি ফুটবলারকে হারালো যা বেদনাদায়ক ও ক্রীড়াঙ্গনের অপূরনীয় ক্ষতি।

সোনালী/আরআর

শর্টলিংকঃ