মোহনপুর ও দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত, আহত ৫

মোহনপুর ও দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর ও দুর্গাপুর উপজেলায় আলাদা দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত পাঁচজন।

বুধবার সকালে রাজশাহী-নওগাঁ মহাসড়কে মোহনপুরের বিদিরপুর বাজার এবং দুর্গাপুর উপজেলার উজালখলসী গ্রামের রাস্তায় এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজন হলেন- রাজশাহীর পুঠিয়া উপজেলার তেলিপাড়া গ্রামের জেকের আলীর ছেলে আবদুস সালাম (৪০) ও মোহনপুর উপজেলার কাশিমালা গ্রামের ইদ্রিস আলীর ছেলে নাসির উদ্দিন (৩৮)।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, নওগাঁ থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস বিদিরপুর বাজারে পৌঁছে প্রথমে একটি ভ্যানগাড়িকে ধাক্কা দেয়। এরপর পথচারী নাসির উদ্দীনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আহত হয়েছেন হাটে আসা ব্যবসায়ীসহ অন্তত পাঁচজন।

আহতদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওসি জানান, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘাতক বাসটিও জব্দ করা হয়েছে। তবে বাসের চালক পালিয়েছেন। এ ঘটনায় থানায় মামলা হবে।

এদিকে প্রত্যাক্ষদর্শীরা জানান, দুর্গাপুর থেকে তাহেরপুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন ব্যবসায়ী আব্দুস সালাম। এ সময় উপজেলার উজালখলসী গ্রামের জাগিরপাড়া কিসমত গণকৈড় ইউনিয়ন পরিষদ সংলগ্ন রাস্তায় বিপরীত দিক থেকে আসা পান বোঝাই একটি পিকআপ ভ্যানের সাথে তাঁর মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে তিনি গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আব্দুুস সালামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রামেক হাসপাতালে স্থানান্তর করেন। রামেক হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

দুর্গাপুর থানার ওসি খুরশিদা বানু কনা জানান, এ দুর্ঘটনার ব্যাপারে পরিবারের কোন আপত্তি নেই। তবে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

সোনালী/আরআর

শর্টলিংকঃ