মুজিববর্ষে সা¤প্রদায়িক কোনো শক্তিকে আমন্ত্রণ নয়: কাদের

সোনালী ডেস্ক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মুজিববর্ষে বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে দাওয়াত দেয়া হবে। তবে মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী সা¤প্রদায়িক কোনো অপশক্তিকে দাওয়াত দেয়া হবে না। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সকল রাজনৈতিক দলকে দাওয়াত দেয়া হবে।
গতকাল বৃহস্পতিবার বিকালে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, ঢাকা মহানগরের অন্তর্গত আওয়ামী লীগের সংসদ সদস্য এবং সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের সঙ্গে মুজিববর্ষ উদযাপন নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পরে প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। মুজিববর্ষে বিএনপিকে দাওয়াত দেয়া হবে বলে জানান ওবায়দুল কাদের।
তিনি বলেন, বিএনপিকে দাওয়াত দেয়া হবে। তবে তারা আসবে কি আসবে না সেটা তাদের ব্যাপার। ক্ষণগণনার অনুষ্ঠানে বিএনপিকে দাওয়াত দেয়া হয়েছিল কিন্তু তারা আসেনি। কেন আসেনি তা বলতে পারি না। কাদের বলেন, মুজিববর্ষের অনুষ্ঠানে বিদেশি অতিথিদের দাওয়াত করা হবে। সেখানে আমাদের পার্টির ইতিহাস, ঐতিহ্য, আন্দোলন, সংগ্রাম, সরকারের অর্জন, উন্নয়নের মহাসড়কে ওঠার বিষয়গুলো তুলে ধরা হবে। সারা বিশ্বের সামনে বাংলাদেশকে ব্র্যান্ড হিসেবে তুলে ধরা হবে। উল্লেখ্য, মুজিববর্ষের প্রথম অনুষ্ঠান আগামী ১৭ মার্চ জাতীয় প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে।

শর্টলিংকঃ