মুক্তি পাচ্ছে সেই লরেনের সিনেমা

অনলাইন ডেস্ক: বাবা-মায়ের উপর অভিমান করে গত ৩০ আগস্ট নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন নতুন প্রজন্মের মডেল ও অভিনেত্রী লরেন মেন্ডেস। তার অকাল মৃত্যু শোবিজ অঙ্গনে বিষাদের ছায়া ফেলেছিলো। পৃথিবীর মায়া ত্যাগ করার আগে বেশ কিছু কাজ করেছিলেন লরেন। তার মধ্যে মুক্তি পেতে যাচ্ছে লরেন অভিনীত ‘গল্পটা এমনই ভালো’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। জাহিদ প্রীতমের রচনা ও চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন মুহতাসিম তকির।

কোয়ান্টাইজ মিউজিক এন্টারটেইনমেন্ট, বৃক্ষ ফিল্মস ও ভি ক্রিয়েশনের ব্যানারে নির্মিত এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিটিতে লরেন মেন্ডেস ছাড়াও অভিনয় করেছেন ইমরান সওদাগর, আদনান চৌধুরী, সালাম খান ও রাফি।

‘গল্পটা এমনই ভালো’ প্রসঙ্গে নির্মাতা মুহতাসিম তকি বলেন, ‘আসলে লরেন মেন্ডেসের আকস্মিক মৃত্যু আমাদের থমকে দিয়েছিল। এই কাজের স্মৃতিটা মনে জ্বলজ্বল করছিল। লরেন কাজটা নিয়ে দারুণ উৎসাহী ছিল। আজ কাজটি মুক্তি পাচ্ছে। লরেন যেখানে থাকুক, ভালো থাকুক।’

ক্রিসমাসকে সামনে রেখে আসছে ৪ ডিসেম্বর ‘গল্পটা এমনই ভালো’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি বৃক্ষ ফিল্মস এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে। এর আগে আজ মুক্তি পাচ্ছে এর গান। মাহমুদ হায়াৎ অর্পণের সুর ও সংগীতায়োজনে শর্টফিল্ম এর টাইটেল গানে কণ্ঠ দিয়েছেন অর্পণ ও মিথিলা রহমান শশী।

গানটি কোয়ান্টাইজ মিউজিক এন্টারটেইনমেন্ট-এর ইউটিউবে প্রকাশের পাশাপাশি জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, গান অ্যাপ ও রবি-এয়ারটেল স্প্ল্যাশ, স্বাধীন অ্যাপেও প্রকাশিত হবে। পাশাপাশি গানটি জিওসাভান, হাঙ্গামা মিউজিক, গানা, স্পটিফাই, আমাজন প্রাইম মিউজিক, ডিজারসহ ১০০ টিরও বেশি আন্তর্জাতিক প্ল্যাটফর্মে উন্মুক্ত হবে।

সোনালী/এমই

শর্টলিংকঃ