মিটলো হানিমুন পর্ব, এবার কাজে মন নেহার

অনলাইন ডেস্ক: বলিউডের গায়িকাদের মধ্যে অন্যতম সেরা গায়িকা নেহা কক্কর। গানের সাথে সাথে ফ্যাশন নিয়েও যথেষ্ট তৎপরতা দেখিয়েছেন নেহা। কিছুদিন আগে থেকেই নেহা রয়েছে লাইম লাইটে। কারণ তার বিয়ে নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

এর আগে অবশ্য আদিত্য নারায়ণ এর সাথে বিয়ে হবে বলে রিউমার ছড়িয়ে পড়ে। তবে পরে দুজনেই বলেন এই ধরনের কোনো সিদ্ধান্ত তারা নেননি।

তবে অবশেষে বিয়ের কিছুদিন আগেই রোহান প্রীত’র সাথে একটি ভিডিও আপলোড করেন যেখানে আংটি পরে বিয়ের আভাস দিয়েছিলেন নেহা নিজেই। রোহান প্রীত একজন গায়ক। কিছুদিন আগে মুজসে সাদি কারোগে রিয়েলিটি শো তে আসেন।

সম্প্রতি গোলাপি চুড়িদারে কিছু ছবি আপলোড করলেন নেহা। আর তাতে আবার ক্যাপশনও দিয়েছেন নেহু দি বিয়া। অবশেষে গাঁটছড়া বাঁধলেন নেহা। দশেরা উৎসবের মুহূর্তেই সেরে ফেললেন বিয়ে। বিয়েতে বসেছিল তারকাদের হাট।

বিয়ের দিন ডিজাইনার সব্যসাচির ডিজাইন করা ল্যাহেঙ্গা পরেন নেহা। আর হালকা গোলাপী রঙের শেরওয়ানি পরেন রোহান।

 বিয়ের প্রচুর ছবি আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। মালা বদলেরও ছবি পোস্ট করেন নেহা। বিয়ের পরই দুবাই উরে গেলেন নেহা এবং রোহান প্রীত। সেখানে গিয়েই বিভিন্ন ভিডিও উঠে এলো সোশ্যাল মিডিয়ায়। এমনকি তাদের ফুল দিয়ে সজ্জিত রুমের ছবিও উঠে আসে সোশ্যাল মিডিয়ায়।

বিয়ের অনুষ্ঠান এবং হানিমুন পর্ব সেরে এবার দেশে ফিরলেন নেহা-রোহান। এসেই কাজে মন নেহার। একটি রিয়েলিটি শো এর কনফারেন্সে যোগদান করেন তিনি। নিজের জীবনের কিছু কথা বলেন সকলকে।

জানান, এমনিতেই তার জীবন খুব সুন্দর ছিল। তারপর রোহান এর মত জীবন সঙ্গিনী পেয়ে তিনি আপ্লুত। এত সাপোর্টিভ রোহান। সব মিলিয়ে এবার কাজের দিকে ফোকাস করবেন নেহা-রোহান।

সোনালী/এমই

শর্টলিংকঃ