মাহিরা খানের সাথে ফ্লার্ট করতে গিয়ে সানিয়ার রোষানলে শোয়েব

  • 41
    Shares

অনলাইন ডেস্ক:

করোনাভাইরাসের কারণে কত মানুষ কত সমস্যার মধ্যে পড়ে গিয়েছিল। পিএসএল খেলতে পাকিস্তানে ছিলেন শোয়েব মালিক। আর ছেলে ইজহানকে নিয়ে ভারতের হায়দরাবাদে ছিলেন সানিয়া মির্জা। করোনা লকডাউনের কারণে পুরো সময়টাই শোয়েব-সানিয়াকে কাটাতে হয়েছে দুই দেশে।

এরই মধ্যে ইংল্যান্ড সফরে যাওয়ার কথা ছিল শোয়েব মালিকের। কিন্তু তার আগেই স্ত্রী-পূত্রের কাছে যাওয়ার অনুমতি মেলে পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছ থেকে।

পিসিবির সেই অনুমতি নিয়ে শোয়েব মালিক এখন বেড়াতে এসেছেন শ্বশুরবাড়ি, হায়দরাবাদে। সময় কাটাচ্ছেন স্ত্রী সানিয়া মির্জা এবং ছেলে ইজহানের কাছে।

হায়দরাবাদে স্ত্রী-পুত্রের কাছে বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন পাকিস্তানের সাবেক এই অধিনায়ক। সম্প্রতি ইনস্টাগ্রামে এক লাইভ সেশনে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে আড্ডায় মেতেছিলেন শোয়েব মালিক।

পাকিস্তানের সাম্প্রতিক করোনা পরিস্থিতির পাশাপাশি এই ভাইরাসের হাত থেকে কীভাবে নিস্তার পাওয়া যায়, সে উপায়ই ছিল আলোচনার কেন্দ্রবিন্দুতে।

কিন্তু ‘রইস’ ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করা পাক অভিনেত্রী আড্ডার শুরুতে নিজেদের ‘বয়স্ক’ উল্লেখ করেন এবং বলেন নতুন নতুন প্রযুক্তির সঙ্গে ধাতস্থ হতে তাদের একটু সময় লাগে।

এখানেই অভিনেত্রীর সঙ্গে দ্বিমত পোষণ করেন সাবেক পাক অধিনায়ক। তিনি সাফ জানিয়ে দেন, ‘আমার বয়স হয়ে গেছে জানি; কিন্তু তোমার বয়স তো মোটেও বাড়েনি।’

সুযোগ বুঝে শোয়েবের এই ফ্লার্টিংয়ে কিছুটা বিব্রত বোধ করেন মাহিরা খান। পরিস্থিতি সামাল দিতে রইস অভিনেত্রী বলেন, ‘আমাদের এই চ্যাট যদি সানিয়া ভাবি দেখে ফেলেন?’

শোয়েব পালটা মজার ছলে তাকে বলেন, ‘সানিয়া তোমার ভাবি হতে পারে, আমার তো ভাবি নয়!’ শোয়েবের ঠাট্টা শুনে হাসিতে ফেটে পড়েন মাহিরা এবং বলেন, সানিয়া আসলে পুরো পাকিস্তানের ভাবি।’

এমন সময় দু’জনের কথোপকথনের মাঝে এসে প্রবেশ করেন খোদ সানিয়া মির্জা। এসেই কটাক্ষের সুরে শোয়েবকে তিনি বলেন, ‘আমি সব শুনেছি তোমাদের মধ্যে কী কথা চলছে।’ এরপর মাহিরাকে শোয়েব জিজ্ঞসা করেন, ‘কারও সঙ্গে ডেটে যাওয়ার আগে সেই মানুষটা সম্পর্কে তোমাদের গুগল করে যেতে হয়?’

মাহিরা প্রত্যুত্তরে বলেন, ‘সানিয়া মির্জার মতো কাউকে আজ অবধি পায়নি ডেটের জন্য, যার জন্য গুগল করতে হবে।’ পাক অভিনেত্রীর কথা শুনে হাসি চেপে রাখতে পারেননি সবেক পাক অধিনায়ক শোয়েব মালিক এবং ভারতের টেনিস কন্যা সানিয়া মির্জা দু’জনই।

সোনালী সংবাদ/এইচ.এ

শর্টলিংকঃ