- সোনালী সংবাদ - https://sonalisangbad.com -

মান্দা ও রাণীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সোনালী ডেস্ক: গতকাল বৃহস্পতিবার নওগাঁর মান্দা ও রাণীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ২জন নিহত ও ২জন আহত হয়েছে।
মান্দা (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর মান্দায় কয়লা বোঝাই একটি ট্রাকের চাপায় দেওয়ান আকবর আলী (৫২) নামে ইটভাটার এক শ্রমিক নিহত হয়েছেন। নিহত আকবর আলী উপজেলার সদর ইউনিয়নের বিজয়পুর গ্রামের মৃত দিলবর দেওয়ানের ছেলে। সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বিজয়পুর মোড়ের অদুরে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ইটভাটার আরও দুই শ্রমিক আহত হয়েছেন। তারা হলেন, একই গ্রামের ওয়াহেদ আলী (৪০) ও শাহিন (২৫)। আহতদের মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হতাহতরা বিজয়পুর এলাকার নাসিমা ব্রিকস নামে একটি ইটভাটার শ্রমিক।
মান্দা থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন জানান, সকালে বিজয়পুর এলাকায় ভ্যানে করে কাঁচা ইট নিয়ে রাস্তা পার হচ্ছিলেন নিহত আকবরসহ আহতরা। এ সময় রাজশাহী থেকে নওগাঁগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আকবর আলী নিহত ও আহত হন তার সঙ্গে থাকা আরও দুইজন।
রাণীনগর (নওগঁ) প্রতিনিধি জানান, নওগাঁর রাণীনগরে সড়ক দুর্ঘটনায় মমতা আক্তার (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গত বুধবার সন্ধ্যায় অটো চার্জারের ধাক্কায় গুরুত্বর আহত হলে রাতে সে মারা যায়। নিহত শিশু উপজেলার গোনা ইউনিয়নের মালঞ্চি গ্রামের মোতালেব হোসেনের মেয়ে।
জানা গেছে, বুধবার সন্ধ্যায় রাণীনগর-আত্রাই সড়কের মালঞ্চি বটতলা নামক স্থানে রাস্তা পারাপারের সময় একটি অটো চার্জার ধাক্কা দিলে সে গুরুত্বর আহত হয়। আহত শিশুকে প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে শিশুটি মারা যায়।