মান্দায় নিখোঁজের ২৮ ঘন্টা পর কিশোরের মরদেহ উদ্ধার

  • 7
    Shares

মান্দা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মান্দায় শিবনদে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া কিশোর আশিকের (১৬) মরদেহ ২৮ ঘন্টা পর কিশোর উদ্ধার করা হয়েছে। শিবনদের ওপর দুর্গাপুর ঘাটে নির্মিত ব্রিজের দক্ষিণ পাশ থেকে বিকেল ৫টার দিকে তার মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

স্থানীয়রা জানান, গত শনিবার দুপুরে উপজেলার হাড়কিশোর গ্রামের শহিদুল ইসলামের ছেলে আশিক কয়েক বন্ধু সঙ্গে শিবনদে গোসল করতে যায়। শিবনদের দুর্গাপুর ঘাটে নির্মিত ব্রিজ থেকে তারা নদীতে ঝাঁপ দিতে থাকে। এক পর্যায়ে অন্য বন্ধুদের সঙ্গে আশিকও ব্রিজের ওপর থেকে নদীতে ঝাঁপ দেয়। এরপর থেকে সে নিখোঁজ ছিল।

সংবাদ পেয়ে মান্দা ও রাজশাহী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ কিশোর আশিককে উদ্ধারে অভিযান শুরু করে। সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরিদল আশিককে উদ্ধার করতে না পেরে অভিযান স্থগিত রেখে তারা চলে যান।

এ অবস্থায় রোববার সকাল থেকে স্থানীয় লোকজন সনাতন পদ্ধতিতে আশিকের মরদেহ উদ্ধারের চেষ্টা চালান। শেষ পর্যন্ত বিকেল ৫ টার দিকে আশিকের মরদেহ নদীর পানিতে ভেসে উঠলে সেটি উদ্ধার করে স্থানীয়রা।

মান্দা থানার পরিদর্শক তদন্ত তারেকুর রহমান সরকার জানান, কিশোর আশিকের মরদেহ উদ্ধারের পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সোনালী/এমই

শর্টলিংকঃ