মহানগরীতে ওয়ার্কার্স পার্টির লিফলেট ও সাবান বিতরণ

স্টাফ রিপোর্টার: করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতা তৈরিতে রাজশাহী নগরীতে লিফলেট ও সাবান বিতরণ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির নগর কমিটির নেতৃবৃন্দ।
গতকাল শনিবার সন্ধ্যায় শহরের ২৩ নম্বর ওয়ার্ডে লিফলেট ও সাবান বিতরণ করেন ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু। এ সময় তিনি বলেন, আমাদের এলাকার সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা করোনাভাইরাস প্রতিরোধে রাজশাহীর মানুষকে সচেতন ও সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন। এ বিষয়ে আমাদেরও কিছু দিক-নির্দেশনা প্রদান করেছেন। আমরা সেই নির্দেশনা অনুযায়ী শহরের প্রতিটি ওয়ার্ডে, পাড়া-মহল্লায় গিয়ে সাধারণ মানুষকে আতঙ্কিত নয়, বরং সচেতন হওয়ার পরামর্শ দিচ্ছি। তাদের সাবান ও মাস্ক দিয়ে সহযোগিতা করার চেষ্টা করছি।
দেবু বলেন, করোনা প্রতিরোধে আমাদেরও এগিয়ে আসতে হবে। সতর্ক থাকতে হবে। সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা রাজশাহীর মানুষের জন্য অত্যন্ত আন্তরিক ও নিবিড়ভাবে করছেন। ইতোমধ্যেই ফজলে হোসেন বাদশা জানিয়েছেন, চীন থেকে চিকিৎসকদের জন্য করোনাভাইরাস প্রতিরোধী পোশাক (পিপিই) আনা হয়েছে। সুতরাং আমাদের আতঙ্কিত হলে চলবে না। ঐক্যবদ্ধভাবেই এই সংকটের মোকাবিলা করতে হবে।
এ সময় মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমÐলীর সদস্য এন্তাজুল হক বাবু, মহানগর সদস্য সীতানাথ বণিকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ