ভোলাহাটের আ.লীগ নেতা ওয়াজেদ আলীর দাফন সম্পন্ন

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: ভোলাহাটে আওয়ামীলীগের দূর্দিনের কাণ্ডারি দাপুটে নেতা ওয়াজেদ আলীর দাফন সম্পন্ন হয়েছে। তার নামাজে জানাজা মঙ্গলবার দুপুর আড়াইটার সময় ভোলাহাট রামেশ্বর হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হয়।

তার জানাজায় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, চাঁপাইনবাবগঞ্জ -২ আসনের সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাস, জিয়াউর রহমান, ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা ডা. আশরাফুল হক চুনু, সাধারণ সম্পাদক ইয়াসিন আলী শাহসহ চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তাকে তেলীপাড়া জামে মসজিদ কবরস্থানে দাফন করা হয়। মৃত্যকালীন তার বয়স হয়েছিল প্রায় ৭০ বছর। মৃত্যকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ৮ টা ৫০ মিনিটের সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ভোলাহাট উপজেলায় আওয়ামীলীগের দূর্দিনের কাণ্ডারি ওয়াজেদ আলী শক্ত হাতে হাল ধরেছিলেন আওয়ামীলীগের। সে সময় তিনি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি একজন সংগ্রামী, পরিশ্রমী ও স্পষ্টভাষী নেতা ছিলেন। বাস্তবতায় তিনি সব সময় ছিলেন অনড়। তিনি দলের জন্য সব সময় নিরলস ভাবে কাজ করে গেছেন।

তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মী ও সমর্থকেরা। সেই সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এদিকে ভোলাহাট প্রেসক্লাব, ভোলাহাট সংবাদ ও ভোলাহাট চিত্র পরিবার তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

সোনালী/এমই

শর্টলিংকঃ