ভারতের আরেক অভিনেত্রীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক: দক্ষিণী ধারাবাহিক ‘মানাসু মমতা’খ্যাত অভিনেত্রী শ্রাবণী কোন্ডাপল্লীর ঝুলন্ত দেহ উদ্ধার হল গতকাল। হায়দ্রাবাদে নিজের বাড়িতেই আত্মহত্যা করেছেন বলে জানা যাচ্ছে অভিনেত্রী।

জানা যাচ্ছে, দীর্ঘ সময় ধরে ঘরের দরজা ভিতর থেকে বন্ধ থাকায় এবং কোনো সারা না দেওয়ায় দরজা ভেঙে ঘরে ঢুকে তাঁকে মৃত অবস্থায় পাওয়া যায়। দ্রুত হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয় অভিনেত্রীকে।

২৬ বছরের অভিনেত্রীর এই আত্মহননে পরিবার দায়ী করেছে তাঁর প্রাক্তন প্রেমিক দেবরাজ রেড্ডিকে। দেবরাজ দীর্ঘদিন ধরে তাঁকে মানসিক ভাবে হেনস্থা করছিলেন বলে অভিযোগ শ্রাবণীর পরিবারের। শ্রাবণীর ভাইয়ের অভিযোগ দেবরাজ তাঁর দিদিকে গোপন ভিডিও ফাঁস করে দেওয়ার হুমকি দিয়ে টাকা চেয়ে আসছিল। এই হুমকি দিনের পর দিন সহ্য করতে না পেরেই আত্মহত্যার পথ বেছে নিলেন অভিনেত্রী।

উল্লেখ্য, টিকটকের মাধ্যমে দেবরাজের সঙ্গে পরিচয় হওয়ার পর মানসী সঙ্গে ধীরে ধীরে সম্পর্কে জড়িয়ে যান। কিন্তু মানসী জানতে পারেন এইরকম ভাবে আগেও অন্যান্য অভিনেত্রীদের সঙ্গেও সম্পর্ক পাতানোর অভিযোগ রয়েছে দেবরাজের বিরুদ্ধে। তখনই তার থেকে সরে আসেন মানসী। এর আগে শ্রাবণীকে বিয়ে করতে জোর করায় দেবরাজের বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের হয়েছিল। গ্রেফতার করাও হয়েছিল তাকে।

সোনালী/আরআর

শর্টলিংকঃ