ভাইঝিকে বিয়ে করছেন প্রভুদেবা!

  • 2
    Shares

অনলাইন ডেস্ক: একাধিক সসম্পর্ক ভেঙে আবার বিয়ে করতে চলেছেন ভারতের অন্যতম সেরা ড্যান্স কোরিওগ্রাফার ও পরিচালক প্রভুদেবা। ভারতীয় সংবাদমাধ্যম বলছে, এবার নাকি তিনি ভাইঝিকে বিয়ে করতে চলেছেন। শিগগিরই হবে সে বিয়ের অনুষ্ঠান।

সম্প্রতি ছড়িয়ে পড়া এমন খবরে জোর শোরগোল শুরু হয়েছে গোটা বলিউড ও দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। যদিও প্রভুদেবা কিংবা তার টিমের তরফ থেকে এ বিষয়ে কিছু জানানো হয়নি। তবে সত্যিটা কী, তা জানা যাবে সময় হলেই।

১৯৯৫ সালে দক্ষিণী অভিনেত্রী রামলতাকে প্রথম বিয়ে করেন প্রভুদেবা। ১৬ বছর সংসার করার পর ২০১১ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। জানা যায়, বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই শেষ পর্যন্ত প্রভুদেবাকে ছেড়ে চলে যান তার প্রথম পক্ষের স্ত্রী রামলতা।

২০০৮ সালে প্রভুদেবা এবং রামলতার প্রথম সন্তান মারা যায়। মস্তিষ্কের টিউমারে আক্রান্ত হয়ে তারকা জুটির ছেলের মৃত্যু হয় চেন্নাইয়ের একটি হাসপাতালে। গুঞ্জন রয়েছে, ওই ঘটনার পর থেকেই রামলতার সঙ্গে প্রভুদেবার সম্পর্কের বাঁধন আরও আলগা হতে শুরু করে।

তবে বাজারে এও প্রচলিত আছে, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা নয়নতারার সঙ্গে সম্পর্কের জেরেই নাকি প্রভুদেবা ও রামলতার বিচ্ছেদ হয়ে গিয়েছিল। পরে অবশ্য তার কিছুটা সত্যি বলেও প্রমাণ হয়। কারণ, রামলতার সঙ্গে বিচ্ছেদের পরই নয়নতারার সঙ্গে পাকাপাকিভাবে থাকতে শুরু করেন প্রভুদেবা

তবে বেশ কয়েক বছর নয়নতারার সঙ্গে সম্পর্ক থাকার পর অবশেষে তাদের মন কষাকষি শুরু হয়। সে সময় প্রভুদেবাকে ছেড়ে চলে যান নয়নতারা। বর্তমানে দক্ষিণী পরিচালক ভিগনেশ শিবানের সঙ্গে সম্পর্কে রয়েছেন নয়নতারা। সেই ক্ষত ভুলতেই কি আবার বিয়ের সিদ্ধান্ত প্রভুর?

সোনালী/আরআর

শর্টলিংকঃ