বড়াইগ্রামে ভিক্ষা চাওয়ায় বৃদ্ধাকে পিটিয়ে জখম, দারোয়ান আটক

এফএনএস (বড়াইগ্রাম, নাটোর) : নাটোরে বড়াইগ্রামের বনপাড়া সরকারী খাদ্য গুদামে ঢুকে ভিক্ষা চাওয়ায় আমিনা বেগম (৬৫) নামে এক বৃদ্ধা ভিৰুককে মারধর করে রক্তাক্ত জখম করেছে এক নিরাপত্তা প্রহরী। এ ঘটনায় শনিবার রাতে অভিযু্‌ক্ত খাদ্যগুদামের নিরাপত্তা প্রহরী মোস্তফা কামাল (২৮) কে আটক করেছে পুলিশ। আটক মোস্তফা কামাল উপজেলার চক নটাবাড়িয়া গ্রামের মৃত হুজুর আলীর ছেলে।
খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা তন্ময় বিশ্বাস জানান, শনিবার দুপুরে বৃদ্ধা আমিনা বেগম খাদ্য গুদামের গেটের ভিতরে ঢোকেন। এ সময় সর্ব সাধারণের জন্য খাদ্য গুদামের অভ্যন্তরীণ এলাকায় প্রবেশাধিকার সংরক্ষিত থাকায় দায়িত্বপ্রাপ্ত নিরাপত্তা প্রহরী মোস্তফা তাকে বের হয়ে যেতে বলেন। কিন’ ঐ বৃদ্ধা নিষেধ না শুনে অফিসমুখে রওনা দেন। তখন নিরাপত্তা প্রহরী মোস্তফা তাকে মারপিট করে। একপর্যায়ে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। খবর পেয়ে এগিয়ে খাদ্যগুদামের কর্মকর্তারা এগিয়ে এসে ওই বৃদ্ধাকে গুর্বতর আহত অবস’ায় উদ্ধার করে প্রথমে স’ানীয় ক্লিনিকে এবং পরে উন্নত চিকিৎসার জন্য নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন।
এ ব্যাপারে বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইনসপেক্টর তৌহিদুর রহমান জানান, এ ঘটনায় রাতেই অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

শর্টলিংকঃ