বোরকা পরিহিত মায়ের সাথে ক্রিকেট খেলা সিনানকে মুশফিকের উপহার

সিনানের হাতে নিজের জার্সি তুলে দিচ্ছেন মুশফিক, পাশে সিনানের মা

অনলাইন ডেস্ক:

আরামবাগের মাদ্রাসা ছাত্র ইয়ামিন সিনান বল করছে। আর বোরকা পরা মা চালাচ্ছেন ব্যাট। কিন্তু ছেলের ঘূর্ণি জাদুটা ঠিক বুঝে উঠতে পারছিলেন না মমতাময়ী মা। তাইতো বারবার ছেলের বোলিংয়ের কাছে পরাস্ত হচ্ছিলেন।

তারপরও থমকে যায়নি ভালোবাসা মাখা তাদের ক্রিকেট যজ্ঞ। পল্টন মাঠের মা-ছেলের সেই ক্রিকেট খেলার দৃশ্য দ্রুত ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

মাদ্রাসায় পড়াশোনার পাশাপাশি কবি নজরুল ক্রিকেট একাডেমিতে ক্রিকেট শিখছে সিনান। প্রিয় তনয়কে নিয়ে যথারীতি সেদিনও মা ঝর্ণা আক্তার পৌঁছে গিয়েছিলেন মাঠে। কিন্তু ছেলের সতীর্থ কিংবা কোচ তখনো মাঠে পৌঁছাননি। এই ফাঁকে ছেলের কথা ফেলতে না পেরে ব্যাট হাতে নিয়েছিলেন মা।

ভার্চুয়াল জগতে ভাইরাল হওয়া সেই দৃশ্য অনেকেরই মন জয় করেছে। তাদের দলে রয়েছেন মুশফিকুর রহিমও। তাই তো ক্ষুদে ক্রিকেটার সিনানের সঙ্গে দেখা করতে মাঠেই হাজির হয়ে যান বাংলাদেশের এ ক্রিকেট মেগাস্টার।

‘মিস্টার ডিপেন্ডেবল’ মুশফিক শুধু দেখাই করেননি। ক্রিকেটার বনে যাওয়ার স্বপ্ন বুনে যাওয়া সিনানকে দিয়েছেন অনুপ্রেরণা। সিনানকে বিশ্বকাপে ব্যবহৃত নিজের একটি জার্সি দিয়েছেন এ তারকা উইকেটরক্ষক-ব্যাটসম্যান। সঙ্গে উপহার দিয়েছেন ব্যাটিং গ্লাভস ও অটোগ্রাফ সম্বলিত একটি রেপ্লিকা ব্যাট।

সোনালী সংবাদ/এইচ.এ

শর্টলিংকঃ