বি গ্রুপে শীর্ষে কিংস ইলেভেন, জয় পেয়েছে সিক্সসার, নর্দান ও বুলস

  • 1
    Share

স্পোর্টস ডেস্ক: বরেন্দ্র হিরোজকে পরাজিত করে টানা তিন খেলায় জয় নিয়ে বি গ্রুপের শীর্ষে কিংস ইলেভেন সিল্ক সিটি এবং বি গ্রুপে অপর খেলায় রাজশাহী ঈগলস করে পরাজিত করে টানা দ্বিতীয় জয় পেয়েছে নর্দান টাইটান। এ গ্রুপে উত্তোজনাপূর্ণ খেলায় মাত্র ৫ রানে ফাইটার রাজশাহীকে পরাজিত করে রাজশাহী বুলসের টানা দ্বিতীয় জয় ও ব্লেজিং বরেন্দ্রকে পরাজিতে করে প্রথম জয় পেয়েছে রাজশাহী সিক্সসার।

শুক্রবার মুক্তিযাদ্ধ স্মৃতি জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত এ গ্রুপের প্রথম খেলায় ফাইটার রাজশাহী টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়ে রাজশাহী বুলস নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে আলম ৩৮ রান করেন। ১৭৯ রানের লক্ষে ব্যাট করতে এসে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭৩ রান করলে ফাইটার ৫ রানে ম্যাচ হারে গত চারবারে চ্যাম্পিয়ন ফাইটার রাজশাহী প্রথম পরাজয়ের স্বাদ নেয়।

এই মাঠে দিনের অপর খেলায় ব্লেজিং বরেন্দ্রকে ৬ উইকেট পরাজিত করে রাজশাহী সিক্সসার। টস জিতে প্রথমে ব্যাট করতে এসে ব্লেজিং বরেন্দ্র ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে লিটন ৩০ রান করেন। ১৩৯ রানে জবাবে ব্যাট করতে এসে সিক্সসার ১৫.১ ওভারে ২ উইকেট হারিয়ে ১৪০ রান তুলে সহজেই ম্যাচ জিতে নেয়। দলের পক্ষে সিজার ৩৩ বলে অপরাজিত ৫০ রান করেন।

মহিলা কমপ্লেক্স মাঠে বি গ্রুপের প্রথম খেলায় কিংস ইলেভেন সিল্ক সিটি ৬ উইকেটে পরাজিত করে বরেন্দ্র হিরোজকে। টস জিতে কিংস বরেন্দ্র হিরোজকে ব্যাট করতে পাঠালে নির্ধারিত ২০ ওভারে তারা ১২০ রান করে। দলের পক্ষে ২৫ রান করেন শাওন। ১২১ রানে সহজ লক্ষে ব্যাট করতে এসে ১৪.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২১ রান তুলে ম্যাচ জিতে নেয় কিংস ইলেভেন। দলের পক্ষে সুমন ৩৫ রান করেন।

একই মাঠে দিনের বি গ্রুপের অপর খেলায় নর্দান টাইটান ২ উইকেটে পরাজিত করে রাজশাহী ঈগলসকে। টস জিতে প্রথমে ব্যাট করতে এসে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬৩ রান করে রাজশাহী ইগলস। দলের পক্ষে রাসেল ৩৮ রান করেন। ১৬৪ রানের জয়ের লক্ষে ব্যাট করতে এসে ১৭.৪ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৫ রান তুলে জয় নিশ্চিত করে নর্দান টাইটান। দলের পক্ষে টনি ২৮ বলে ৫০ রান করেন।

 

সোনালী/এমই

শর্টলিংকঃ