বিয়ের মাসেই স্বামীকে পুলিশে ধরিয়ে দিলেন পুনম

অনলাইন ডেস্ক: চলতি মাসের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী পুনম পান্ডে এবং স্যাম বোম্বে। তবে মাস না গড়াতেই তাদের সংসারে হানা দেয় অভিযোগের ঘনঘটা। এক মাস না যেতেই স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন এই অভিনেত্রী পুনম পান্ডে। স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহ্নির অভিযোগ এনে এরইমধ্যে তাকে গ্রেপ্তারও করিয়েছেন তিনি।

পুলিশের ভাষ্যমতে, স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানি এবং হুমকি দেওয়ার অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। পুনমের দায়ের করা অভিযোগের উপর ভিত্তি করে মঙ্গলবার গোয়া থেকে গ্রেপ্তার করা হয় তার স্বামীকে।

বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করে, উক্ত ঘটনাটি ঘটে দক্ষিণ গোয়ার কানাাকোনা গ্রামে। যেখানে বেশ কিছুদিন ধরে শুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন পুনম। পুলিশ জানিয়েছে, ২১ সেপ্টেম্বর রাতে পান্ডে অভিযোগ করেন যে তার স্বামী তাকে শ্লীলতাহানি এবং লাঞ্ছিত করার হুমকি দিচ্ছেন। এরপর পুনমকে স্থানীয় একটি হাসপাতলে চেকআপের জন্য ভর্তি করা হয় এবং তার স্বামীকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, গত ১০ সেপ্টেম্বর স্বামী স্যামের সঙ্গে বাগদানের ছবি প্রকাশ করেন পুনম। এর কিছুদিন পর স্যামের সঙ্গে হানিমুনে যাওয়া নিয়েও একটি পোস্ট শেয়ার করেন অভিনেত্রী। তবে সম্প্রতি বিবাদে জড়ানোর পর তাদের দুজনের ইনস্টাগ্রাম আইডি থেকেই সকল কিছু সরিয়ে নেওয়া হয়েছে।

সোনালী/এমই

শর্টলিংকঃ