বিশ্ববিদ্যালয়ে মানসম্পন্ন গবেষণা নিশ্চিতের আহŸান রাষ্ট্রপতির

সোনালী ডেস্ক: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে মানসম্পন্ন গবেষণা এবং একই সঙ্গে ক্যাম্পাসে সামগ্রিক শিক্ষার পরিবেশ নিশ্চিত করতে বলেছেন। রাষ্ট্রপতি বলেন, বিশ্ববিদ্যালয়ে মানসম্মত শিক্ষা এবং শিক্ষার পরিবেশ নিশ্চিত করার জন্য গবেষণা অত্যন্ত গুরুত্বপূর্ণ।
গতকাল বৃহস্পতিবার বিকালে বঙ্গভবনে রাষ্ট্রপ্রধানের সঙ্গে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস এর (বিইউপি) নতুন উপাচার্য (ভিসি) মেজর জেনারেল আতাউল হাকিম সরোয়ার হাসান সৌজন্য সাক্ষাৎ করতে এলে তিনি এই অভিমত ব্যক্ত করেন। সাক্ষাতে রাষ্ট্রপতি বিশ্ববিদ্যালয়ের আচার্য, সকল বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন সমসাময়িক বিষয়ে মানসম্পন্ন গবেষণা নিশ্চিত করার উপর জোর দিয়েছেন। রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন এ কথা জানান।
উপাচার্য বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক অ্যাকাডেমিক এবং বিভিন্ন উন্নয়ন কর্মকাÐের বিষয়ে রাষ্ট্রপতিকে অবহিত করেন। তিনি এ সময় বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ও প্রশাসনিক বিষয় পরিচালনায় রাষ্ট্রপতির সহযোগিতা কামনা করেন। রাষ্ট্রপতি আবদুল হামিদ তার কথা মনোযোগের সঙ্গে শোনেন এবং বিইউপির সামগ্রিক কার্যক্রমের জন্য সন্তুষ্টি প্রকাশ করেছিলেন। রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবরা এ সময় উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ