বিশেষ দিনে আফ্রিদির ‘ভুল’ ক্ষমা করলেন স্ত্রী

অনলাইন ডেস্ক:

দাম্পত্য জীবনের ২০ বছর কেটে গেছে, একে একে ঘর আলো করে এসেছে পাঁচ কন্যা সন্তান। দাম্পত্য জীবনের এতগুলো বছর পেরিয়েও স্ত্রী নাদিয়া আফ্রিদির প্রতি ভালোবাসা এতটুকু কমেনি শহীদ আফ্রিদির।

তবে ২০ বছর আগের বিশেষ সেই দিনটা এবার ভুলে গিয়েছিলেন পাকিস্তানের এই ক্রিকেট তারকা। খবর জিও নিউজের। বিবাহবার্ষিকীর দিনে তোলা কয়েকটি ছবি টুইটারে আপলোড করেছেন আফ্রিদি।

ছবিগুলোর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আজ সুখী দাম্পত্য জীবনের ২০ বছরে পা রাখলাম। এমন একজন যত্মশীল, বুঝদার এবং আমাদের সন্তানদের জন্য অপূর্ব একজন মা পেয়েছি, আলহামদুলিল্লাহ। আজ আমি বিবাহবার্ষিকীর কথা ভুলে গিয়েছিলাম। কিন্তু সে আমাকে ক্ষমা করে দিয়েছে। তার সুন্দর গুণগুলোর মধ্যে এটিও একটা।’

এভাবে আজ বুধবার বিবাহবার্ষিকী উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ত্রী নাদিয়া আফ্রিদিকে নিয়ে আবেগঘন এক টুইট করেন পাকিস্তানের সাবেক এই তারকা অলরাউন্ডার।

উল্লেখ্য, ৪০ বছর বয়সী আফ্রিদি ১৯৯৮ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত ২০ বছরের ক্রিকেট ক্যারিয়ারে পাকিস্তানের হয়ে ২৭টি টেস্ট, ৩৯৮ ওয়ানডে আর ৯৯টি টি-টোয়েন্টি খেলেছেন। ২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে গুডবাই বললেও ফ্রাঞ্চাইজি ক্রিকেটে নিয়মিত খেলে যাচ্ছেন মারকুটে ব্যাটসম্যান।

সোনালী সংবাদ/এইচ.এ

শর্টলিংকঃ