বিভাগীয় জনসভা নিয়ে জেলা ওয়ার্কার্স পার্টির পর্যালোচনা সভা

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী বিভাগীয় জনসভা নিয়ে জেলা কমিটির পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৯ ফেব্রæয়ারি অনুষ্ঠিত ওই জনসভা নিয়ে গতকাল রোববার দুপুরে নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে দলীয় কার্যালয়ে এই পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। পর্যালোচনা সভায় তিনি জনসভা সুন্দরভাবে সফল করায় জেলা কমিটির নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, ২১ দফা দাবিতে ওয়ার্কার্স পার্টি যে সকল বিভাগীয় জনসভা করেছে তার মধ্যে রাজশাহীর জনসভা নজিরবিহীন। আপনাদের দক্ষতা ও পরিশ্রমের ফলে আমাদের জনসভা সফল হয়েছে। কিন্তু জনসভা শেষ করে থেমে গেলে হবে না, সাংগঠনিক শক্তি আরও মজবুত করতে তৃণমূল পর্যায়ে পার্টির বিস্তার ঘটাতে হবে।
সভায় সভাপতিত্ব করেন ওয়ার্কার্স পার্টির রাজশাহী জেলা কমিটির সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল। সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতার পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, জেলা কমিটির সম্পাদকমÐলীর সদস্য কয়েশ উদ্দীন, ফরজ আলী, আব্দুল মান্নান, বিমল চন্দ্র রাজোয়াড়, আকবর আলী, জেলা কমিটির সদস্য হজরত আলী, আবুল কালাম আজাদ, সাদরুল ইসলাম, রমজান আলী সাধু প্রমুখ।

শর্টলিংকঃ