বিদায়ী সম্মাননায় অশ্রুসিক্ত অবসরে যাওয়া কনস্টেবল

স্টাফ রিপোর্টার: ফুল, বেলুন আর রঙিন কাপড়ে সাজানো হয়েছিল গাড়ি। চাকরিজীবন শেষ করে সেই গাড়িতে চড়ে বাড়ি ফিরলেন জেলাল উদ্দিন তালুকদার। গাড়ি যখন চলছিল, দু’পাশে পুলিশের নারী সদস্যরা জেলালকে অভিবাদন জানাচ্ছিলেন।

রাজশাহী জেলা পুলিশ লাইন্স থেকে শুক্রবার সকালে অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাওয়া কনস্টেবল জেলাল উদ্দিন তালুকদারকে এভাবেই বিদায় জানানো হয়। জেলাল উদ্দিন রাজশাহীর বাগমারা থানায় কর্মরত ছিলেন। বিদায় বেলায় এমন সম্মাননা পাওয়ায় অশ্রুসিক্ত হয়ে ওঠেন তিনি।

রাজশাহীর পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেন সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষবারের মতো বাড়ি পৌঁছে দেয়ার এক অনন্য সিদ্ধান্ত নিয়েছেন সম্প্রতি। এর আগেও তিনি কয়েকজন অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যকে এভাবে বাড়ি পৌঁছে দেয়ার ব্যবস্থা করেন।

এর ধারাবাহিকতায় জেলাল উদ্দিন তালুকদারকেও বিদায় বেলায় এমন সম্মাননা জানানো হলো। অনুভূতি কাশ করতে গিয়ে জেলাল উদ্দিন বলেন, এসপি স্যারের উদ্যোগে এমন আনুষ্ঠানিক বিদায়ে আমি অত্যন্ত গর্বিত। এমন সম্মানজনক বিদায় পেয়ে আমি আনন্দিত। কথা বলতে গিয়ে তিনি অশ্রুসিক্ত হয়ে ওঠেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম, পুলিশ পরিদর্শক মোরশেদুল ইসলাম, নিরঞ্জন কুমার প্রমুখ উপস্থিত ছিলেন।

সোনালী/আরআর

শর্টলিংকঃ