বিদায়ী ম্যাচে মেসি-রোনালদোকে এক করতে চান তেভেজ!

  • 8
    Shares

অনলাইন ডেস্ক: ফুটবল ক্যারিয়ারের পড়ন্ত বেলায় কার্লোস তেভেজ। ৩৬ বছর বয়সী আর্জেন্টাইন তারকা বলতে গেলে ক্ষণ গুনছেন বুট জোড়া তুলে রাখার। সংবাদ মাধ্যমের সঙ্গে নিজের বিদায় প্রসঙ্গে কথাও বলেছেন সম্প্রতি। যেখানে একটা চাওয়ার কথাও বলেছেন তেভেজ। সময়ের দুই সেরা ফুটবলার লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদোকে নিজের বিদায়ী ম্যাচে এক করতে চান তিনি।

রেডিও লা রেডকে তেভেজ বলেন, ‘আমাকে যদি একটি দল জড়ো করতে বলা হয় (বিদায়ী ম্যাচের জন্য), তবে জিয়ানলুইজি বুফন, হুগো ইবারা, রিও ফার্ডিন্যান্ড, গ্যাব্রিয়েল হেইঞ্জে, প্যাট্রিস এভরা, আন্দ্রেয়া পিরলো, পল স্কোলস, পল পগবা, ক্রিস্তিয়ানো রোনালদো, লিওনেল মেসি এবং ওয়েইন রুনিকে নিয়ে এটি গঠিত হবে।’ অর্থাৎ নিজের সময়ের আলোচিত ফুটবলারদেরই এক করতে চান তেভেজ।

অবশ্য ঠিক এখনই যে ফুটবলকে বিদায় বলছেন তেভেজ তা নয়। ২০১৮ সাল থেকে বোকা জুনিয়র্সে খেলছেন ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি ও জুভেন্তাসের সাবেক এই ফরোয়ার্ড। মঙ্গলবারই নিজ দেশের ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়েছিল তার। তবে তেভেজ সেটি আরো ৬ মাস বাড়াতে একমত হয়েছে।

বোকার সঙ্গে এটি তৃতীয় দফার চুক্তি তেভেজের। ক্লাব ১২ মাসের চুক্তি প্রস্তাব করলেও তেভেজ তাতে রাজি হননি। এরপরে আসলে ইউরোপ অথবা ব্রাজিলে ফেরার ইচ্ছে তার। ইউরোপে তার সাবেক ক্লাব ওয়েস্টহাম অথবা ব্রাজিলে তার সাবেক দল করিন্থিয়ান্সে খেলতে চান তেজেভ।

তবে আর্জেন্টিনার কোনো ক্লাব থেকে বিদায় বললে সেটা বোকাতেই হবে বলে মন্তব্য করেন তেভেজ। বলেন, ‘আমি সব ধরনের পথই খোলা রেখেছি, কারণ আমি আমার কথার দাস হতে চাই না।’

সোনালী/এমই

শর্টলিংকঃ