বিএনপি নেতার কোপে ছাত্রলীগ নেতা গুরুতর আহত

অনলাইন ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ীতে বিএনপি নেতার হাসুয়ার কোপে এক ছাত্রলীগ নেতা গুরুতর আহত হয়েছেন। হাসুয়ার কোপে ওই ছাত্রলীগ নেতার হাতের কব্জির রগ কেটে গেছে। আহত আতিকুর রহমান সুমন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি।

পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে সুমন বাড়ি থেকে বেরিয়ে স্থানীয় তেলীপাড়া বাজারে যাওয়ার সময় বিএনপি নেতা জান্নাতুল ইসলাম জিম-এর মোটরসাইকেলে ধাক্কা লাগে। এ ঘটনাকে কেন্দ্র করে তর্কাতর্কির এক পর্যায়ে হাসুয়া দিয়ে কোপ দিলে সুমনের বাম হাতের কব্জি রগ কেটে গুরুতর জখম হয়। জান্নতুল ইসলাম বাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা শহিদুল ইসলামের ভাতিজা।

এলাকাবাসী জানান, রাজনৈতিক কোন্দলকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। বর্তমানে গুরুতর আহত আতিকুর রহমান সুমনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চাঁপইনবাবগঞ্জ জেলার ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন জানান, যখন চাঁপাইনবাবগঞ্জে শাস্তিপূর্ণভাবে সাধারণ জনগণ চালাচল করছে তখন জামায়াত-বিএনপির লোকেরা অশাস্তি সৃষ্টি করার জন্য মূলত সুমনকে আহত করেছে। এ ঘটনায় সুষ্ঠু তদন্ত করে শাস্তির দাবি জানান তিনি।

এই ঘটনার প্রতিবাদে বুধবার বিক্ষোভ মিছিলের ডাক দিয়েছে জেলা উপজেলার ছাত্রলীগের নেতাকর্মীরা।

গোমস্তাপুর থানার ওসি দীলিপ কুমার দাস জানান, ঘটনার পর থেকে অভিযুক্ত জান্নাতুল ইসলাম জিম পলাতক রয়েছেন। তাকে আটক করতে অভিযান চালাচ্ছি। রিপোট লেখা পর্যন্ত এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছিল।

সোনালী/আরআর

শর্টলিংকঃ