বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বিষয়ক কর্মশালা

স্টাফ রিপোর্টার: বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) এর আওতায় বাস্তবায়িত ও চলমান কার্যক্রম মনিটরিং, মূল্যায়ন ও প্রতিবেদন তৈরি বিষয়ক দুই দিনের এক কর্মশালা গততকাল শুক্রবার রাজশাহী আঞ্চলিক তথ্য অফিসের সম্মেলন কক্ষে শুরু হয়েছে। জেলা তথ্য অফিসের আয়োজনে এ কর্মশালায় বিভাগের সকল জেলা তথ্য অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীরা অংশগ্রহণ করেন।
গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক (প্রচার ও সমন্বয়) তৈয়ব আলী প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন। এ সময় অধিদপ্তরের উপপরিচালক (প্রচার) হাছিনা আক্তার ও সহকারী পরিচালক (প্রচার) শুক্লা বনিক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এতে রাজশাহী জেলা তথ্য অফিসের ্উপপরিচালক নাফেয়ালা নাসরিন সভাপতিত্ব করেন।
কর্মশালায় রাজশাহী বিভাগের আটটি জেলা তথ্য অফিস কর্তৃক বাস্তবায়িত কার্যক্রমের অগ্রগতি প্রতিবেদন পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে উপস্থাপন করা হয়। এতে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি প্রণয়ন, মনিটরিং ও মূল্যায়নের বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এছাড়া কর্মশালায় চলচ্চিত্র প্রদর্শন, সংগীতানুষ্ঠান, আলোচনা সভা, শিশু মেলা, ওরিয়েন্টেশন কর্মশালা, উন্মুক্ত বৈঠকসহ বিভিন্ন প্রচার কার্যক্রম সফলভাবে বাস্তবায়ন করার জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করা হয়।

শর্টলিংকঃ