বারের উন্নয়নের গতি সচল রাখতে আবু বাকার-বাবলা প্যানেলকে নির্বাচিত করুন

স্টাফ রিপোর্টার: সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের নেতৃত্বে রাজশাহী অ্যাডভোকেট বার সমিতির যে উন্নয়ন সাধিত হয়েছে সে গতিকে সচল রাখতে সমন্বয় পরিষদ মনোনীত আবু বাকার-বজলে তৌহিদ আল হাসান বাবলা প্যানেলকে আবারও নির্বাচিত করুন।
গতকাল বুধবার নগরীর একটি চাইনিজ রেস্টুরেন্টে নির্বাচন উপলক্ষে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল পরিচিতি ও মতবিনিময় সভায় আইনজীবীদের প্রতি বক্তারা এই আহŸান জানান।
সমন্বয় পরিষদ রাজশাহীর আহŸায়ক ইয়াহিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। বক্তব্য রাখেন রাজশাহী বার সমিতির সভাপতি আলহাজ লোকমান আলী, সাধারণ সম্পাদক ও আইনজীবী সমন্বয় পরিষদ রাজশাহীর যুগ্ম আহŸায়ক একরামুল হক (২), বার সমিতির সাবেক সাধারণ সম্পাদক আইনজীবী সমন্বয় পরিষদ রাজশাহীর যুগ্ম আহŸায়ক ইব্রাহিম হোসেন, প্যানেলের সভাপতি প্রার্থী আবু বাকার ও সাধারণ সম্পাদক প্রার্থী বজলে তৌহিদ আল হাসান বাবলা।
বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের পক্ষের এই প্যানেল নির্বাচিত হলে বারের বহুতল ভবন নির্মাণসহ রাস্তাঘাটের উন্নয়ন এবং আইনজীবী পরিবারের কল্যাণের জন্য পেনশন স্কিম চালু এবং উৎসব ভাতার পরিমাণ ১৫ হাজার করে দুই ঈদে ৩০ হাজার টাকায় উন্নীত করা হবে। এছাড়াও ব্যাংকের শাখা স্থাপন এবং খÐকালীন ডাক্তার নিয়োগের কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হবে।
অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সাইফুর রহমান খান রানা ও রাশেদ-উন-নবী আহসান। পরে নৈশভোজের আয়োজন করা হয়।

শর্টলিংকঃ