- সোনালী সংবাদ - https://sonalisangbad.com -

বাগমারায় বন্যার পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু

  • 147
    Shares

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাগমারা উপজেলায় বন্যার পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। রোববার দুপুরে উপজেলার যোগীপাড়া ইউনিয়নের ভাতঘরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পা পিছলে পানিতে পড়ে তারা মারা যায়।

মৃত দুইজন হলো- ভাতঘরপাড়া গ্রামের ইউনুছ আলীর মেয়ে হিরা খাতুন (১৬) ও তার ভাই ইউরান হোসেন (৮)। হিরা স্থানীয় কছির উদ্দিন মেমোরিয়াল উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়াশোনা করত। আর ইউরান প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল। দুজনের কেউই সাঁতার জানত না।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, বন্যার ভাতঘরপাড়ার রাস্তাঘাট ডুবে গেছে। দুপুরে হিরা খাতুন ও ইউরান হোসেন রাস্তার হাঁটুপানি দিয়ে হেঁটে গ্রামের এক পরিচিত ব্যক্তির বাড়িতে যাচ্ছিল। এ সময় ইউরান পা ফসকে রাস্তার নিচে পানিতে পড়ে যায়। তাকে উদ্ধার করতে পানিতে নেমে পড়ে হিরা খাতুন। এ সময় দুজনেই পানিতে ডুবে মারা যায়।

পরে ওই পথ দিয়ে যাওয়ার সময় একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মীরা টের পেয়ে তাদের মৃত অবস্থায় উদ্ধার করেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হচ্ছে বলেও জানান ওসি।

যোগীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল বলেন, ভাতঘরপাড়া গ্রামটি বিলবেষ্টিত। এই কারণে গ্রামটি বন্যার পানিতে প্লাবিত হয়েছে। দুই ভাই-বোনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সোনালী/আরআর