বাগমারায় ছোটভাইয়ের ছুরিকাঘাতে বড়ভাই নিহত

বাগমারা ও ভবানীগঞ্জ প্রতিনিধি: বাগমারায় ছোটভাইয়ের ছুরিকাঘাতে বড়ভাই নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম নাজিদুল ইসলাম (২৭)। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের বড়ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে খুনি ছোটভাই মাজিদুল ইসলামসহ ৫ জনের বিরুদ্ধে বাগমারা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা যায়, বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়নের বাসুপাড়া গ্রামের আজগর আলীর প্রথম স্ত্রীর ছেলে নাজিদুল ইসলাম ও দ্বিতীয় স্ত্রীর ছেলে মাজিদুল ইসলামের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলছিলো। সোমবার বিকালে নাজিদুল ইসলাম ও মাজিদুল ইসলামের স্ত্রীদের মধ্যে পাতা কুড়ানোকে (জ্বালানি) কেন্দ্র করে ঝগড়া হয়। এ নিয়ে রাতে স্ত্রীদের পক্ষ নিয়ে ভাইদের মধ্যেও কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এরপর রাত সাড়ে ১০ টার দিকে বাসুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মোড়ে নাজিদুল ইসলাম চা পান করতে যান। এ সময় ছোট ভাই মাজিদুল ইসলাম অতর্কিতভাবে বড় ভাই নাজিদুল ইসলামের বুকে ও পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। উপর্যুপরি ছুরিকাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই নাজিদুল ইসলামের মৃত্যু হয়।
বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় ৫ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শর্টলিংকঃ