বাগমারায় অগ্নিকাণ্ডে কৃষকের বাড়ি পুড়ে ছাই, বৃদ্ধার মৃত্যু

  • 27
    Shares

ভবানীগঞ্জ প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় আগুনে আবদুল হান্নান নামে এক কৃষকের বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে ।সাথে তার মা জানেরা বিবি ৭৫ বৃদ্ধা আগুনে পুড়ে মারা গেছে। এ ছাড়াও ৫০ মণ পেঁয়াজ, ১০০ মন ধান দুইটি গরু পুড়ে গেছে।

রোববার দুপুরে উপজেলার কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের কাচারীকোয়ালীপাড়া গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে, আব্দুল হান্নানের বাড়ি পরিদর্শন করেন ইউনিয়নের চেয়ারম্যান আয়েন উদ্দীন । এ ছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফ আহম্মেদ ও উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।

জানা গেছে, রোববার দুপুরে বাড়ির মালিক আবদুল হান্নান তার শ্বশুরবাড়িতে গেলে ৭৫ বছরের মা জানেরা বিবি রান্না করছিলেন লাগে। কখন কি ভাবে আগুন লেগে যায় তিনি তা বুঝতে পারেনি। আগুনের লেলিহান দেখতে পেয়ে রান্নাঘরের পাশে তার নাতি ঘুমিয়ে ছিল। তাকে ডাক দিয়ে বাড়ি থেকে বের করে দেয় সাথে গরুর ঘরে দুটি গরু ছিল একটির রশি খুলে দিলেও আরেকটি খুলে দিতে পারেনি। গরুর ঘর থেকে বের হয়ে দেখে তার চারদিকে আগুন। উপায় না পেয়ে টয়লেটে ডুকে পড়লে সেখানেই তার মুত্যু হয় ।

প্রতিবেশীরা টের পেয়ে বালতি, শ্যালোমেশিনসহ বিভিন্ন উপায়ে আগুন নেভানোর চেষ্টা করে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নেভাতে সক্ষম হয়। ততক্ষণে বাড়ির টিন, কাঠ, আসবাবপত্র, ধান, কাপড়সহ বিভিন্ন মালামাল পুড়ে ভষ্মিভুত হয়।

সোনালী/এমই

শর্টলিংকঃ