বাংলাদেশিরা মমতার বড় শক্তি: কঙ্গনা

  • 2
    Shares

অনলাইন ডেস্ক: পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ফল প্রকাশিত হয়েছে রবিবার রাতে। তাতে টানা তৃতীয় বারের মতো মুখ্যমন্ত্রীর আসনে বসতে চলেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। খোদ বিজেপির দুই প্রধান ব্যক্তি নরেন্দ্র মোদি ও অমিত শাহ বহু চেষ্টা করেও হারাতে পারেনি তৃণমূলকে।

দেশে এত বড় একটা ঘটনা ঘটে গেল, আর টুইট দেবী টুইট করবেন না তা কি হয়? হ্যা, বলা হচ্ছে বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের খতা। কয়েকদিন আগেই যিনি একটি অদ্ভুত বৈজ্ঞানিক ব্যাখ্যা দিয়েছিলেন করোনা মোকাবিলার জন্য। অক্সিজেন সিলিন্ডারের ঘাটতি মেটাতে গাছ লাগাতে বলেছিলেন।

সেই কঙ্গনা এবার পশ্চিবঙ্গে তৃণমূলের জয়ে বেজায় চটেছেন। টুইট বাগিয়ে তিনি আবার খেললেন ধর্মের নামে তাস।

রবিবার রাতে টুইটারে তিনি লেখেন, ‘বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি। যা ট্রেন্ড দেখছি তাতে বাংলায় আর হিন্দুরা সংখ্যাগরিষ্ঠ নেই এবং তথ্য অনুযায়ী গোটা ভারতের অন্য এলাকার তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরীব আর বঞ্চিত। ভালো, আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে।’

শুধু তাই নয়। একইসঙ্গে গেরুয়া শিবির অর্থাৎ বিজেপি পশ্চিমবঙ্গে কতখানি প্রভাব বিস্তার করতে পেরেছে, সে ব্যাপারে সাল অনুযায়ী বর্ণনা দেন তিনি। বলেন, মিরাকেল হয়তো সম্ভব নয় কিন্তু এতগুলো সিট পাওয়া মিরাকেলের থেকে কম কিছু নয়।

 

 

সোনালী/এমই

শর্টলিংকঃ