বদলগাছীতে নাজমুল হত্যা মামলায় চারজন গ্রেপ্তার

নওগাঁ ব্যুরো: নওগাঁয় পিংকী নামে এক নারী প্রেমের ফাঁদে ফেলে নাজমুল নামের এক যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবি ও হত্যা মামলার সাথে প্রত্যক্ষ ভাবে জড়িত ৪ জন আসামিকে পুলিশ গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছে। রোববার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া  এ তথ্য জানিয়েছেন।

পুলিশ সুপার জানান, জেলার বদলগাছী উপজেলার পূর্ব খাদাইল গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী পিংকী বেগম একজন প্রতারক এবং গ্রেপ্তারকৃতরা কয়েকজন মিলে কিশোর গ্যাং তৈরি করে। এর মূলহোতা পিংকী। সে মোবাইলে কথা বলে প্রেমের ফাঁদে ফেলে নির্জন স্থানে ডেকে এনে গ্যাং এর মাধ্যমে মোবাইল ফোনসহ টাকা পয়সা ছিনিয়ে নেয়।

এরই ধারাবাহিকতায় গত ৬ নভেম্বর বিকাল সাড়ে ৫টায় নাজমুল হোসেনকে অনেক খোঁজাখুঁজির পরও পাওয়া যায় না। তার ফোন বন্ধ থাকায় তাকে না পাওয়ায় এলাকায় মাইকিং করা হয়। পিংকীর ফোন পেয়ে নাজমুল দেখা করতে ছুটে যান নারকেলবাড়ী রোডের কেসের মোড় রেল লাইনে। সেখানে ওৎ পেতে ছিল আসামি মিশু মণ্ডল, শিশু হুজাইফা ও সাজু।

আসামিরা মিলে নাজমুলকে আমের ডাল দিয়ে মাথায় আঘাত করে খুন করে। মৃতদেহ গোপন করার জন্য আসামি মিশু নিজ বাড়ি থেকে সাদা রংয়ের বস্তা নিয়ে এসে সবাই মিলে মৃতদেহ বস্তায় ভরে পাশ্ববর্তী জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার কেসের মোড়ের রেল লাইনের পাশে ডোবায় ফেলে দিয়ে তারা পরদিন সকাল সাড়ে ১০টায় নাজমুলের মোবাইল থেকে তার বাবার মোবাইলে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

মোবাইলের সূত্র ধরে আসামি পিংকী বেগমের নিকট থেকে অপহরণের ব্যবহৃত ফোন ও সীম জব্দ করে তাকে গ্রেপ্তার করে পুলিশ। সে নিজেই পুলিশের নিকট হত্যাকাণ্ডের কথা স্বীকার করে ও আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। তার স্বীকারোক্তি মোতাবেক শিশু হুজাইফা ও মিশু মণ্ডলকে গত ১৯ নভেম্বর গ্রেপ্তার করে তাদের দেয়া স্বীকারোক্তি মোতাবেক হত্যাকাণ্ডে ব্যবহৃত আম গাছের ডাল উদ্ধার করে। তারা সবাই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। পিংকী এপর্যন্ত ১১ জনকে প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা করে সর্বশান্ত করেছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে অভিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মোঃ আশরাফুল ইসলাম, বদলগাছী থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহমেদ, সদর মডেল থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন, ডিআইও ওয়ান মোবারক হোসেন উপস্থিত ছিলেন।

সোনালী/এমই

শর্টলিংকঃ