বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেটে লোকনাথ চ্যাম্পিয়ন

স্পোর্টস ডেস্কঃ মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার ফাইনাল খেলায় গতকাল বৃহস্পতিবার লোকনাথ উচ্চ বিদ্যালয় ৭ উইকেটে রিভারভিউ কালেক্টরেট উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।
টসে হেরে রিভারভিউ ব্যাট করতে নেমে ৩৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে তোলে ১০৩ রান। দলের পৰে রাজ ২৩ ও আবির ৪৭ রান করেন।লোকনাথের অভি ১৬, রিয়াদ ১০ ও পারভেজ ১০ রানে ২টি করে উইকেট নেন।
লোকনাথ ১০৪ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে ১৫.১ ওভারে ৩ উইকেট হারিয়ে টার্গেট পুর্ন করে (১০৭)। লোকনাথের মাইনুল ৩৪ ও অভি অপরাজিত ৫০ রান করেন। রিভারভিউ এর অন্তর ১৪ রানে ২টি উইকেট নেন। লোকনাথের মেহেদী হাসান অভি ম্যাচ সেরা হন।
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপ-পলিশ কমিশনার (বোয়ালিয়া) ও রাজশাহী জেলা ক্রীড়া সংস’ার সহ-সভাপতি সাজিদ হোসেন।
অনুষ্ঠানে প্রাইম ব্যাংকের আঞ্চলিক প্রধান ও ভাইস প্রেসিডেন্ট একেএম এনামুল হক, রাজশাহী জেলা ক্রীড়া সংস’ার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী বিশেষ অতিথি হিসেবে উপসি’ত ছিলেন। রাজশাহী জেলা ক্রীড়া সংস’ার কোষাধ্যৰ সিরাজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা স্কুল ক্রিকেট সমিতির সম্পাদক মিজানুর রহমান মিলন, বাস্কেটবল সম্পাদক মোমিনুল আলম, অংশগ্রহণকারী স্কুল সমুহের প্রধান শিৰকবৃন্দ ও অন্য সদস্যগণ উপসি’ত ছিলেন।

শর্টলিংকঃ