বঙ্গবন্ধুর আদর্শে বৈষম্যহীন সমাজ গড়ে তুলতে হবে: বাদশা

  • 9
    Shares

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেছেন, ৭ই মার্চ বাংলাদেশের ইতিহাসে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি দিন। এই দিনেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি স্বাধীন দেশের বীজ বপন করেছিলেন। বঙ্গবন্ধু যে আদর্শ নিয়ে দেশ গড়ে তুলতে চেয়েছিলেন সেই আদর্শের ভিত্তিতে এখন আমাদের বৈষম্যহীন সমাজ গড়ে তুলতে হবে।

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা পুলিশ এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

তিনি বলেন, আজকের এই দিনেই বঙ্গবন্ধু দেশের মানুষকে যুদ্ধের জন্য প্রস্তুত করেছিলেন। তার একটি কথায় দেশের মানুষ স্বাধীনতা যুদ্ধে অংশ নিয়েছিল। অনেক সংগ্রামের পরেই আমাদের এই বাংলাদেশ পাওয়া। তাই বাংলাদেশের প্রতিটি মানুষকে মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে হবে।

রাকসুর সাবেক ভিপি ফজলে হোসেন বাদশা আরও বলেন, বঙ্গবন্ধুর ভাষণ প্রতিটি জায়গায় বাজানো হচ্ছে। এটি শুধু শুনলেই হবে না, এর প্রকৃত অর্থ বুঝতে হবে। তেমনি বঙ্গবন্ধুর আদর্শকে হৃদয়ে ধারণ করতে হবে। তাহলেই বৈষম্যহীন সমাজ ব্যবস্থা গড়ে তোলা সম্ভব হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (সদর) রশিদুল হাসান।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী নিউ গভ. ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ আলিউল আলম, রাজপাড়া থানার সহকারী কমিশনার উদয় কুমার সাহা, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম, নগরীর ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু, ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার প্রমুখ।

সোনালী/আরআর

শর্টলিংকঃ