বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে দু’টি মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে ইদ্রিস আলী (৫২) ও সিরাজুল ইসলাম নামে ২ জন প্রভাষক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন জাহিদ হোসেন। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে শাহজাহানপুর গাবতলী সড়কের মালিপাড়া নামকস্থানে ।
নিহত ইদ্রিস আলী ও সিরাজুল ইসলাম গাবতলীর তরনীহাট ডিগ্রি কলেজের শিক্ষক।
জানা গেছে, গতকাল বেলা ১১টার দিকে প্রভাষক ইদ্রিস আলী ও তার সহকর্মী একই কলেজের প্রভাষক সিরাজুল ইসলাম মোটরসাইকেল যোগে কর্মস্থলে যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার সীমান্ত এলাকা পেরীর হাটের কাছে মালিপাড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে প্রভাষক ইদ্রিস আলী ও সিরাজুল ইসলামসহ অপর মোটরসাইকেল আরোহী জাহিদ হোসেন (২০) নামের এক যুবক আহত হন। স্থানীয় লোকজন আহত ৩ জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টার দিকে প্রভাষক ইদ্রিস আলী মারা যান। এদিকে সিরাজুল ইসলামের অবস্থার অবনতি হলে তাকে ঢাকা নেবার পথে তার মৃত্যু হয়।
বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (ছিলিমপুর) পুলিশ ফাঁড়ির এসআই আব্দুল আজিজ মন্ডল এর সাথে যোগাযোগ করা হলে তিনি এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শর্টলিংকঃ