বগুড়ায় বাসচাপায় তিনজন নিহত

  • 4
    Shares

অনলাইন ডেস্ক: বগুড়ার শেরপুরে বাসচাপায় শিশুসহ তিন অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো তিনজন। রবিবার দুপুর ১টায় শেরপুর উপজেলার ধনকুন্ডি নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শেরপুর উপজেলার চকপাথারী গ্রামের আব্দুল হাই প্রাং(৬০), একই গ্রামের আল আমিন(২৮) ও ঘাসুরিয়া গ্রামের শাহসুলতান(৯)।

বগুড়া-ঢাকা মহাসড়ক দিয়ে পাঁচজন যাত্রী নিয়ে ব্যাটারিচালিত একটি অটোরিকশা চান্দাইকোনার দিকে যাচ্ছিল। এর মধ্যে অটোরিকশাটি ধনকুন্ডি নামক স্থানে পৌঁছলে ঢাকাগামী একটি বাস পেছন থেকে অটোরিকশাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় বাসের চাপায় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই শিশুসহ তিনজন যাত্রী নিহত হন। দুর্ঘটনায় আরো তিনজন আহত হন। এর মধ্যে এক নারীর অবস্থা আশঙ্কাজনক।

খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভসি এবং থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনায় হতাহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম জানান, বাসটি চাপা দিয়েই পালিয়ে যায়। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে এক নারীর অবস্থা আশঙ্কাজনক।

সোনালী/আরআর

শর্টলিংকঃ