বগুড়ায় ছুরিকাঘাতে যুবক খুন

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নয়ন (২৪) নামের এক যুবক খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে গত রোববার গভীর রাতে শহরের নিশিন্দারা চকরপাড়া (খাঁপাড়া) এলাকার একটি বাগানে। ঘটনার পর এখন পর্যন্ত খুনিদের সনাক্ত করা যায়নি। পুলিশের একাধিক টিম অভিযান চালাচ্ছে।
নিহত নয়নের বাড়ী নিশিন্দারা মধ্যপাড়া এলাকায়। পেশায় সে মাইক্রোচালক। তার বাবা আব্দুল মজিদও একই পেশায় আছেন।
জানা গেছে , নয়ন রবিবার রাতে শহরের নূরানী মোড় এলাকায় বন্ধুদের সাথে আড্ডা দেয়। রাত পোনে ১১টার দিকে নিশিন্দারা খাঁপাড়ায় ওমর ফারুক স্কুলের পেছনে একটি মেহগনি বাগানের কোনায় নয়নকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পরে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গতকাল সোমবার রাতে এ লেখা পর্যন্ত হত্যাকান্ডের কারন এবং ঘটনার সাথে জরিতদের সনাক্ত করতে পারেনি পুলিশ।
এলাকাবাসী জানায়, গত ১৩ ফেব্রুয়ারি রাত সাড়ে ১০টার দিকে একই এলাকায় নিহত নয়নের খালাতো ভাই তুহিনকে (২৩)কে সন্ত্রাসীরা ছুরিকাঘাত করে। বর্তমানে তুহিন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই রবিবার রাতে নয়নকে ডেকে নিয়ে উপর্যুপরি ভাবে ছুরিকাঘাতে খুন করা হয় ।
জানা যায় , এলাকার আধিপত্য ও মাদকের বিবাদ নিয়ে নিয়ে দুই গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ১৩ ফেব্রুয়ারি রাতে ইসলামী জলসা দেখে ফেরার পথে তুহিনকে ছুরিকাঘাত করা হয়। এলাকাবাসীর ধারনা তুহিনকে ছুরিকাঘাতের ঘটনার সাথে নয়ন হত্যাকারীদের একটা যোগসাজস থাকতে পারে।
বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে সনাক্ত এবং আটক করা যায়নি। গতকাল নিহতের ময়না তদন্ত শেষে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শর্টলিংকঃ