বগুড়ার সন্ত্রাসী মিনকো বন্দুকযুদ্ধে নিহত

বগুড়া প্রতিনিধি: বগুড়া শহরের কুখ্যাত সন্ত্রাসী, চাঁদাবাজ ও ১৫টি মামলার আসামি কবির হোসেন মিনকো বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। দু’পৰের মধ্যে কথিত বন্দুক যুদ্ধে সে নিহত হয় বলে জেলা পুলিশের পৰ থেকে জানানো হয়েছে ।
গত সোমবার দিবাগত গভীর রাতে শহরের মালতীনগর ভাটকান্দি ব্রিজ এলাকায় দু’পৰের মধ্য কথিত বন্দুক যুদ্ধে সে নিহত হয় । নিহত মিনকো শহরের চক ফরিদ কলোনী এলাকার আজিজুল হকের ছেলে।
বগুড়া জেলা পুলিশের তথ্যমতে, সোমবার গভীর রাতে ব্যাপক গোলাগুলির শব্দ শুনে বগুড়া পুলিশের একাধিক টিম ঘটনাস’লে যায়। সেখান থেকে গুলিবিদ্ধ অবস’ায় মিনকোকে পড়ে থাকতে দেখেন তারা। পরে তাকে উদ্ধার করে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় ঘটনা স’ল থেকে পুলিশ একটি বিদেশি রিভলভার, ৮ রাউন্ড গুলি, একটি ওয়ান শুটার গান, একটি লম্বা চাপাতি এবং একটি অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করে।
পুলিশের ওয়েভ সাইটে আরও উলেৱখ করা হয়েছে যে, জোড়া খুন, খুন, চাঁদাবাজি, অস্ত্র এবং মারাত্মক জখমের অভিযোগসহ তার বির্বদ্ধে ১৫টির অধিক মামলা রয়েছে। সর্বশেষ ২০১৯ সালের জানুয়ারি মাসে অস্ত্রসহ তাকে আটক করে পুলিশ।

শর্টলিংকঃ