ফেসবুকে বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি, বাঘায় আটক ১

বাঘা প্রতিনিধি: ফেসবুকে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ পালন ও মৃত্যু নিয়ে নানা কটূক্তি এবং প্রধানমন্ত্রী, বিচারপতি, স্বাস্থ্যমন্ত্রী, জাতীয় ভোটার অধিকার ও স্বাধীনতার ঘোষণা নিয়ে মানহানিকর কথা লেখার অপরাধে গতকাল মঙ্গলবার বাঘায় জিয়া পরিষদের উপজেলা সভাপতি বাবুল ইসলামকে আটক করেছে পুলিশ।
পুলিশের একটি সূত্র জানায়, বিএনপির সাবেক উপজেলা কমিটির সদস্য ও সাবেক যুবদল নেতা এবং বর্তমান জিয়া পরিষদের বাঘা উপজেলা সভাপতি বাবুল ইসলামের ফেসবুক আইডি থেকে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালনসহ তার মৃত্যু নিয়ে কটূক্তি এবং যোগ্যতা ছাড়া দলীয় বিবেচনায় বিচারপতি নিয়োগসহ প্রধানমন্ত্রী, বিচারপতি, স্বাস্থ্যমন্ত্রী, জাতীয় ভোটার অধিকার ও স্বাধীনতার ঘোষণা নিয়ে মানহানিকর বাক্যে নানা কথা লেখা হয়। সেখানে উল্লেখ করা হয়, ক্ষমতার পালাবদল হলে এসব নারকীয় ঘটনার জবাব দেয়া হবে।
এ ঘটনায় মঙ্গলবার দুপুরে বাঘা থানায় তার নামে একটি মামলা দায়ের করেন বাঘা উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি আনোয়ার হোসেন মিল্টন। ফলে তৎক্ষণাত পুলিশ তাকে নিজ বাড়ি থেকে আটক করে।
বাঘা থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, অভিযোগের সত্যতা পাওয়ায় বাবুল ইসলামকে আটক করা হয়েছে। আজ সকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।

শর্টলিংকঃ