ফুটবল টুর্নামেন্ট শেষে পুরস্কার দিলেন মাহি

মু-ুমালা প্রতিনিধি: মুজিববর্ষ উপলৰে রাজশাহীর তানোরে ‘স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট’ আয়োজন করেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বুধবার শুর্ব হওয়া এ টুর্নামেন্ট শেষ হয়েছে গতকাল বৃহস্পতিবার। খেলা শেষে নায়িকা নিজেই বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেছেন।
বিকাল সাড়ে ৫টায় শুর্ব হয় ফাইনাল খেলা। মুখোমুখি হয় গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট ক্লাব এবং নাচোল উপজেলার নাকইল স্পোর্টিং ক্লাব। খেলায় কোন দল গোল করতে পারেনি। পরে রেফারির সিদ্ধান্তে ট্রাইবেকারে শূন্য এক গোলে খেলা শেষ হয়। চ্যাম্পিয়ন হয়েছে নাকইল স্পোর্টিং ক্লাব। ক্লাবটিকে পুরস্কার হিসেবে দেয়া হয় একটি হিরো মোটরবাইক। মাহি নিজেই চাবি হস্তান্তর করেন। আর রানার-আপ কাঁকনহাট ক্লাবকে দেয়া হয় একটি রেফ্রিজারেটর।
তানোরের মু-ুমালার ফজর আলী মোলৱা ডিগ্রি কলেজ মাঠে টুর্নামেন্টটির আয়োজন করেছিল অরাজনৈতিক উন্নয়নমূলক স্বেচ্ছাসেবক সংগঠন ‘স্বপ্ন’। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে চিত্রনায়িকা মাহি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শুধু জন্মশতবর্ষ নয়, তার প্রতিটি দিবস আমি পালন করবো।
অনুষ্ঠানে আরও উপসি’ত ছিলেন- মু-ুমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন, মুক্তিযোদ্ধা সাজ্জাদ আলী, স্বপ্নের আহবায়ক শাহাদাত হোসেন মিঠু, যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক শেখ, সদস্য সচিব এমএ রায়হান আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান মিঠু প্রমুখ।
প্রসঙ্গত, নায়িকা মাহির নানাবাড়ি তানোরে। এ সুবাদে তানোরে খেলার আয়োজন করেছিলেন। প্রায় ৩০ হাজার দর্শক দুই দিন খেলা উপভোগ করেন। খেলায় ১৬টি দল অংশ নেয়।

শর্টলিংকঃ