প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেনতায় গড়ে তোলার আহŸান

স্টাফ রিপোর্টার: মুক্তিযুদ্ধকালীন ও সাবেক রাজশাহী জেলা কমান্ডার সফিকুর রহমান রাজা বলেছেন, মুক্তিযোদ্ধারা আজ বয়সের ভারে ভারাক্রান্ত। হয়তো এক দশকের পরে আর কোন প্রকৃত মুক্তিযোদ্ধাদের খুঁজে পাওয়া যাবে না। তাই মুক্তিযোদ্ধাদের সম্মানার্থে এবং ভবিষ্যৎ প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে এবং মুক্তিযোদ্ধা সকল পরিবারের সাথে ঘনঘন মিলিত হতে হবে।
গতকাল শনিবার দুপুরে তানোর উপজেলা অডিটোরিয়ামে উপজেলার মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সাথে এক ব্যতিক্রমি পরিচিতি ও মিলনমেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে অন্যান্য ব্ক্তারা এধরনের আরও অনুষ্ঠান আয়োজনের উপর গুরুত্বারোপ করে ব্ক্তব্য রাখেন। একই সাথে তারা মুক্তিযুদ্ধের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
উক্ত মিলনমেলায় সভাপতিত্ব করেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথির ব্ক্তব্য রাখেন তানোর থানা অফিসার ইনচার্য রাকিবুল হাসান, তানোর উপজেলা সমাজসেবা অফিসার মতিউর রহমান, তানোর উপজেলা ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, সাবেক তানোর উপজেলা কমান্ডার ওয়াহাব আলী, সাবেক মোহনপুর উপজেলা কমান্ডার সিদ্দিকুর রহমান প্রমুখ।

শর্টলিংকঃ