পুলিশ দেখে পালাতে গিয়ে দুর্ঘটনা, চারজন আহত

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছিল পুলিশ। সেটি দেখে ফেনসিডিল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন মোটরসাইকেল আরোহী দুই মাদক ব্যবসায়ী। কিন্তু পথে তারা আরেকটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়েছেন। এ দুর্ঘটনায় চারজন আহত হয়েছেন।
গতকাল রোববার বিকালে নগরীর রাজপাড়া থানার সিলিন্দা বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ অবশ্য দুই মাদকব্যবসায়ীকে আটক করেছে। তারা হলেন, নগরীর হড়গ্রাম এলাকার আব্দুল গফুরের ছেলে সবুজ আলী (৪০) ও ভাটাপাড়া কাদের মন্ডলের মোড় এলাকার আব্দুল আজিজের ছেলে টগর আলী (২৫)।
আটক অবস্থায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া এদের মোটরসাইকেলের ধাক্কায় আহত এক নারীসহ আরও দুইজনকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, নগরীর শাহমখদুম এলাকায় রাস্তায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছিল পুলিশ। তখন ৪২ বোতল ফেনসিডিল নিয়ে সেই পথ দিয়ে যাচ্ছিল সবুজ ও টগর। পুলিশ দেখে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন পুলিশও তাদের পিছু নেয়। এরপর সিলিন্দা এলাকায় মাদকব্যবসায়ীদের মোটরসাইকেলটি আরেকটি মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে দুই মোটরসাইকেলের চারজন আহত হন। এ সময় পুলিশ মাদক ব্যবসায়ীদের আটক করে। তাদের কাছ থেকে ৪২ বোতল ফেনসিডিলও উদ্ধার করা হয়।
ওসি জানান, দুর্ঘটনার পর আহত চারজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। চিকিৎসার পর সুস্থ হলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

শর্টলিংকঃ