পার্বতীপুরে হবে দেশের প্রথম ডিজিটাল রেলওয়ে পে অফিস


পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: তথ্য প্রযুক্তির উন্নয়নের অংশ হিসেবে বাংলাদেশ রেলওয়ের পশ্চিম জোনের বৃহৎ রেলওয়ে জংশন পার্বতীপুরে দেশের প্রথম ডিজিটাল রেলওয়ে পে অফিসে রুপান্তর করা হবে বলে জানিয়েছেন রেলওয়ের পশ্চিম জোনের অর্থ উপদেষ্টা ও প্রধান হিসাব অধিকর্তা জামশেদ মিনহাজ রহমান।

বৃহস্পতিবার পার্বতীপুর রেলওয়ে পে-অফিসে স্থানীয় গণমাধ্যমকর্মী ও পেনশন হোল্ডার নেতৃবৃন্দকে নিয়ে আয়োজিত ভার্চুয়াল মিটিংয়ে এ কথা জানিয়েছেন তিনি।

পার্বতীপুর রেলওয়ে কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানা (কেলোকা) বিভাগীয় অর্থ উপদেষ্টা ও হিসাবরক্ষণ কর্মকর্তা গোলাম আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় অর্থ উপদেষ্টা ও হিসাবরক্ষন কর্মকর্তা (সৈয়দপুর) প্রদীপ কুমার দত্ত।

অর্থ উপদেষ্টা ও প্রধান হিসাব অধিকর্তা রাজশাহীর প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ উপদেষ্টা ও প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা (অর্থ) কামাল ইউসুফ ও সহকারী হিসাব রক্ষন কর্মকর্তা (অর্থ ও পেনশন) আনোয়ার জাহিদ।

মতবিনিময় সভায় স্থানীয় বিভিন্ন জাতীয় দৈনিক ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। আগামী ১ ডিসেম্বর থেকে ৫ ডিসেম্বর পর্যন্ত পার্বতীপুর রেলওয়ে পে-অফিসের আওতায় পেনশনারদের ফিজিক্যাল ভেরিফিকেশন করা হবে বলে জানিয়েছেন হিসাব বিভাগের কর্মকর্তারা।

সোনালী/এমই

শর্টলিংকঃ