পবার বড়গাছী আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন


স্টাফ রিপোর্টার: পবার বড়গাছী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে বড়গাছী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আয়োজনে ভালাম উচ্চ বিদ্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

পবা উপজেলা আওয়ামী সহসভাপতি ও বড়গাছী ইউনিয়ন আওয়ামী লীগ সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক গোলাম মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথি থেকে সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী। বিশেষ বক্তা ছিলেন পবা উপজেলা যুবলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য এমদাদুল হক।

অধ্যক্ষ আফসার আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পবা উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, প্রচার সম্পাদক সিদ্দিকুর রহমান, সহদপ্তর সম্পাদক নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা হুদা, সদস্য সোহরাব আলী, নবীবুর রহামন, শফিকুল ইসলাম, আনছার আলী, আমজাদ হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা ওমর ফারুক ফারদিন, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমেদ, ছাত্রলীগ সভাপতি ফরিদুল ইসলাম রাজু। উপস্থিত ছিলেন পবা উপজেলা ও বড়গাছী ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সম্পাদকসহ নেতৃবৃন্দ।

শেষে সর্বসম্মতিক্রমে আলহাজ্ব আব্দুল গাফ্ফারকে সভাপতি ও আজাহার আলীকে সাধারণ সম্পাদক করে বড়গাছি ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়।

 

সোনালী/এমই

শর্টলিংকঃ